1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
মাদক ব্যবসায়ীকে ছাড়িয়ে নিতে থানায় মল ঢেলে দেবার হুমকি দিয়েছে! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

মাদক ব্যবসায়ীকে ছাড়িয়ে নিতে থানায় মল ঢেলে দেবার হুমকি দিয়েছে!

কুষ্টিয়া প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে ৫০ লিটার বাংলা মদ সহ হরিজন পল্লীর দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হলে তাদের ছাড়িয়ে নিতে থানায় মল ঢেলে দেবার হুমকি দিয়েছে উপজেলার পৌরসভার হরিজন পল্লীর সদস্যরা।

শনিবার দুপুরে হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ কুমারখালী থানায় এই ঘটনা ঘটায়। দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড় হরিজন পল্লীর ছেদিয়া বাঁশফোড়ের ছেলে উজ্জ্বল বাঁশফোঁড় ও বাদল বাঁশফোড়ের ছেলে জীবন বাঁশফোড়। পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের চড়াইকোল আলাউদ্দিন নগর এলাকা থেকে কুমারখালী থানার এসআই নজরুল সঙ্গীয় অফিসারসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় তাদের নিকট থেকে ৫০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। আসামীদেরকে থানায় নিয়ে আসা হলে কুমারখালী পৌরসভার হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ থানা চত্বরে এসে আসামীদের ছেড়ে দেয়া নাহলে বালতিতে মল নিয়ে ঢেলে দেবার হুমকি দেয়। এসময় পুলিশ কঠোর অবস্থানে থেকে তাদেরকে নিয়ন্ত্রণ করে। এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ৫০ লিটার মদ সহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম