1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মামলাবাজ মঞ্জুর আলমে হাত তেকে রেহাই পেতে আকুতি জানালেন, আলমগীর! - দৈনিক জনতার বার্তা
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

মামলাবাজ মঞ্জুর আলমে হাত তেকে রেহাই পেতে আকুতি জানালেন, আলমগীর!

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১



বিশেষ প্রতিনিধিঃ

বন্দরনগরীর চট্টগ্রাম এলাকায় পতেঙ্গা থানাধীন বাঁচা মিয়া সওদাগর বাড়ী হাজ্বী বাাঁচা মিয়ার পুত্র মো: আলমগীর (৩৫) ও তাহার ভাই মো: মনছুর (৬০) সাইফুল ইসলাম (২৬) সহ প্রতিবেশী মো: শাহেদ (৩৫) পিতা লোকমান সওদার, জহুর আহমদ সহ আরো কয়েকজন ব‍্যাক্তি মঞ্জুর আলমের বিভিন্ন অত্যাচার ও মিথ্যে মামলার হয়রানির শিকার হচ্ছেন।

ভুক্তভোগী আলমগীর সাংবাদিকদের জানান, দীর্ঘদিন যাবত আমার ভাই মো: মঞ্জুর আলম প্রকাশ (তেতা) মিথ‍্যাও বানোয়াট মামলা করে আমার পরিবার সহ আমার কিছু প্রতিবেশিদের কে বারবার হয়রানি করতেছে। প্রায় এই পযর্ন্ত পতেঙ্গা থানায় আমাদের নামে করা মামলা মধ‍্য আমাদের পক্ষে রায় ও আছে।

এই বিষয়ে প্রতিবেশি কিছু লোকের সাথে সরজমিনে কথা বললে তারা জানান, মো: মন্জুর আলম(তেতা) দীর্ঘদিন যাবত ভুয়া মিথ্যা মামলা দিয়ে লোকজনদের হয়রানি ও চাঁদা দাবি করে আচ্ছে, শুধু এলাকার অসহায় লোকজন ছাড়াও রেহাই পাননি তার আপন মায়ের পেটের ভাইয়েরা ও।

আরো জানায়, এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিরা মন্জুর আলম (তেতা) এলাকায় বিভিন্ন কিশোর গ‍্যাং নিয়ে চাঁদা বাজি জায়গা দখল সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে , কিছু অসাধু কতিথ নেতা নাম ভাঙ্গিয়ে নেশা মাদক বিক্রি করে হোসেন আহম্মেদ পাড়া যুব সমাজ ধংশ করে যাচ্ছেন বলে জানান।

এই কতিথ মামলা বাজ কারী মন্জুর আলম ( তেতা) কাছ তেকে রেহাই পেতে তার ভাই সহ এলাকার সচেতন নাগরিকগণ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এইদিকে পতেঙ্গা থানার দায়িত্বরত অফিসারের সাথে মোটো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে, যোগাযোগ করা সম্ভব হয় নাই৷

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম