1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মুফতি ইদ্রিস রেজভীর ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোক প্রকাশ! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

মুফতি ইদ্রিস রেজভীর ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোক প্রকাশ! জনতার বার্তা

মুহাম্মদ রফিকুল ইসলামঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মুহাম্মদ রফিকুল ইসলামঃ
পীরে কামেল ওস্তাজুল ওলামা মুফতি মুহাম্মদ ইদ্রিস রেজভী হুজুর আর আমাদের মাঝে নেই (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তিনি আজ ২৭ জুলাই-২১ মঙ্গলবার আসরের আজানরত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হুজুরের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান, ও মহাসচিব আল্লামা এম এ মতিন, ইসলামী ফ্রন্টের ভারপ্রাপ্ত দপ্তর সচিব মাওলানা আবদুল হাকিমের স্বাক্ষরিত প্যাডে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ হুজুরের আত্মার মাগফিরাত ও জান্নাতের আলা মকাম কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বলেন, বৈশ্বিক মহামারীর এ চরম ক্রান্তিকালে মুফতি মুহাম্মদ ইদ্রিস রেজভীর আকস্মিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শ্রদ্ধেয় প্রবীণ আলেমেদিন মুফতি ইদ্রিস রেজভীর মৃত্যুতে চট্টগ্রামসহ সারা বাংলাদেশের সুন্নী অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

নেতৃবৃন্দ বলেন, মুফতি ইদ্রিস রেজভী সুন্নীয়তের অন্যতম একজন অবিভাবক ও নিবেদিত প্রাণ ছিলেন। তিনি খুবি সাদাসিধা মনের মানুষ ও আজীবন সুন্নীয়তের সংগ্রামী আন্দোলনের সম্মুখ সারীর নেতা ছিলেন। তিনি জেলা পেরিয়ে কেন্দ্রীয় পর্যায়ে নেতৃত্ব দিয়ে নিজেকে যোগ্যতার আসনে প্রতিষ্ঠা করেন। তাঁর অবদানের প্রতি আমরা গভীরভাবে শ্রদ্ধা ও ভালবাসা জানাচ্ছি। আজীবন তাঁর এ ত্যাগ সুন্নী কাননে অনন্য হয়ে থাকবে।

মুফতি ইদ্রিস রেজভী আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর উপদেষ্টা, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। তিমি সুন্নীয়ত প্রতিষ্ঠার আন্দোলনে যেভাবে ত্যাগ স্বীকার করেছেন সুন্নী জনতা কখনো তার প্রতিদান দেওয়া কোন মতে সম্ভব হবে না। আল্লাহ পাক তাঁকে উত্তম জাযা দান করুন। আগামীকাল বুধবার সকাল ১১টায় চট্টগ্রাম বোয়ালখালীর শ্রীপুর বুড়া মসজিদ প্রাঙ্গনে আল্লামা ইদ্রিস রেজভী হুজুরের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম