1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মুহাম্মদ মনির হোসেনের মায়ের মৃত্যুতে মুহাম্মদ রফিকুল ইসলামের শোক প্রকাশ! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

মুহাম্মদ মনির হোসেনের মায়ের মৃত্যুতে মুহাম্মদ রফিকুল ইসলামের শোক প্রকাশ!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ বাংলাদেশ ইসলামী যুবসেনা সুলতানপুর ইউনিয়নের সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনির হোসেনের মমতাময়ী “মা” জননী মোছাঃ বানেছা বেগম (৭২) আর নেই। তিনি গতরাত ৯ঃ২৫ ঘটিকায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য যুবনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি বলেন মোছাঃ বানেছা বেগম অত্যন্ত খোদাভিরু সহজ-সরল মহিলা ছিলেন। আল্লাহ তায়ালা উনাকে জান্নাতে আ’লা দান করে শোক সন্তপ্ত পরিবার কে ধৈর্যের সাথে এ শোক মোকাবেলা করার তাওফিক দান করুক।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে ও নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এর আগে ১৯৯৮ সালে মুহাম্মদ মনির হোসেনের পিতা মৃত্যুবরণ করেন। আজ তার মায়ের মৃত্যুতে তার পরিবার অভিভাবক শূন্য হল। যে শূন্যতা কখনো পুরন হবার নয়।

মুহাম্মদ মনির হোসেনের মায়ের আকস্মিক মৃত্যুতে যুবসেনা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পক্ষ থেকে উপজেলা সভাপতি মুফতি আল-আমিন মোল্লা, সাধারণ সম্পাদক মুফতি শরিফুল ইসলাম ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইদুল ইসলাম একযৌথ বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রউফে দারাজাত কামনা করে আল্লাহ তা’আলার নিকট বিশেষ প্রার্থনা করেন।

বাদ জুহুর হাজারো মুসল্লীর উপস্থিতিতে মরহুমার নামাজে জানাযা শেষে মরহুমাকে কবরস্থ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম