1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মোঃ বাচ্চু ভূঁইয়ার হ্যাট্রিক জয়ের হাতছানি - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন

মোঃ বাচ্চু ভূঁইয়ার হ্যাট্রিক জয়ের হাতছানি

সাখাওয়াত হোসেন, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

সাখাওয়াত হোসেন, স্টাফ রিপোর্টারঃ

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের টানা তৃতীয়বারের মতো মেম্বার হতে চলেছেন মোঃ বাচ্চু ভূঁইয়া। এমনটাই দাবি করেছেন ৪নং ওয়ার্ডের ছনাটি গ্ৰামের বাসিন্দারা। এলাকাবাসী ও নির্বাচন কমিশন সূত্রে জানা যায় জাওয়ার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদে এবার তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।তারা হলেন-মোঃ বাচ্চু ভূঁইয়া,তরিকুল ইসলাম ভূঁইয়া ও মুকুল ভূঁইয়া। জাওয়ার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ঐ তিনজন প্রার্থীর ভোট যুদ্ধ সম্পর্কে জানতে চাইলে এলাকাবাসী জানান এবারেও মোঃ বাচ্চু ভূঁইয়া টানা তৃতীয়বারের মতো মেম্বার হবেন অর্থাৎ হ্যাট্রিক জয়ের হাতছানি রয়েছে তার। তারা জানান মেম্বার পদপ্রার্থী হিসেবে যে তিনজন প্রতিদ্বন্দ্বীতা করবেন তাদের মধ্যে সদ্য সাবেক মেম্বার মোঃ বাচ্চু ভূঁইয়া সবচেয়ে জনপ্রিয় ও গ্ৰহণযোগ্য প্রার্থী।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান টানা দুইবারের মেম্বার ও ৪নং ওয়ার্ডের একজন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা হওয়ার সুবাধে এলাকাবাসীর কাছে মোঃ বাচ্চু ভূঁইয়া জনপ্রিয়তা ও ভোটযুদ্ধে অন্যদের তুলনায় এগিয়ে রয়েছেন। তাছাড়া মোঃ বাচ্চু ভূঁইয়া গত টানা দুইবারের মেম্বার নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর সাথে একটি সুসম্পর্কও তৈরি করেছেন তিনি।যার ফলশ্রুতিতে এইবারেও বিপুল ভোটে নির্বাচিত হওয়ার খুব সম্ভবনা বেশি রয়েছে।

উল্লেখ,মোঃ বাচ্চু ভূঁইয়া ফুটবল প্রতীকে প্রতিদ্বন্দ্বী করবেন আর অন্য দুইজন যথাক্রমে মোঃ তরিকুল ইসলাম ও মুকুল ভূঁইয়া থালা ও মোরগ প্রতিকে প্রতিদ্বন্দ্বী করবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম