1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন-এসডিএফ স্কুল - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন-এসডিএফ স্কুল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

মোহাম্মদ সাইফুল ইসলাম, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালি, আলোক সজ্জাসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় কক্সবাজারের পেকুয়া মগনামা উচ্চ বিদ্যালয়ের মাঠে ৫১তম মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে আজ ২৬ মার্চ (শনিবার) সূর্যোদয়ের সাথে সাথে এসডিএফ স্কুলে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল সোয়া ৮টায় অস্থায়ী শহীদ মিনারে শহীদ বেদি ও স্মৃতিফলকে পূষ্পার্ঘ অর্পণ করা হয়। এরপর সকাল ৯টায় এসডিএফ পাবলিক স্কুলের মাঠ হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মগনামা কার্জির মার্কেট সড়ক প্রদক্ষিণ করে মগনামা উচ্চ বিদ্যালয়ের মাঠে শেষ হয়। কর্মসূচিতে এসডিএফ পাবলিক স্কুল পরিচালনা কমিটির সভাপতি রিয়াজুল করিম চৌধুরী ও সাধারণ সম্পাদক এম জাফর আহমেদের নেতৃত্বে অত্র স্কুলের প্রধান শিক্ষক আব্দুচ ছালাম, সহকারী শিক্ষক ইসরাত জাহান বেবী, জামির হোসেন হিরু, হুরিয়ান জন্নাত রিপা, নুসরাত কবির নিশু, শাহাদাত হোসেন, জোনাকি সহ সকল কর্মকর্তা-ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুচ ছালাম বলেন, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপনে ‘সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভাসহ সরকারি নির্ধারিত দিবসের অন্যান্য সব কর্মসূচি পালন করা হচ্ছে।

৫নং মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ চৌধুরী বলেন, মগনামা উচ্চ বিদ্যালয়ের মাঠে সকল শিক্ষা প্রতিষ্ঠান (প্রাইমারি ও উচ্চ বিদ্যালয়) ছাত্র/ছাত্রী নিয়ে জাতীয় পতাকা উত্তোলন কোরআন তেলোওয়াত, কবিতা আবৃত্তি, স্বাধীনতার গান, স্বাধীনতার বক্তব্য ও পুরস্কার বিতরণীর মাধ্যমে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম