1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
যুদ্ধাপরাধী মামলায় পলাতক রাজাকার ফজর আলী গ্রেপ্তার। - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৪ অপরাহ্ন

যুদ্ধাপরাধী মামলায় পলাতক রাজাকার ফজর আলী গ্রেপ্তার।

এইচ এম বাবুল আক্তার স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২

যশোর মণিরামপুরে যুদ্ধাপরাধী মামলায় পলাতক রাজাকার ফজর আলী (৭0)’কে গ্রেপ্তার করেছে মনিরামপুর থানা পুলিশ।গত ২২শে জুলাই শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ফজর আলী উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত আজগার আলীর ছেলে।তিনি গোবিন্দপুর আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ছিলেন।তাঁর নামে মনিরামপুর থানার তালিকাভুক্ত রাজাকারের মধ্যে ১৪৩ নম্বারে রয়েছে।

উপজেলার মামুদকাটি গ্রামে ফজর আলীর মেয়ের বাড়ি থেকে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা পারভেজসহ সঙ্গীয় ফোর্স তাঁকে গ্রেপ্তার করেছে।এ সময় উপপরিদর্শক পারভেজ জানান, ২০১৮ সালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এ ফজর আলীর বিরুদ্ধে যুদ্ধাপরাধী মামলা দায়ের করা হয়।সেই থেকে তিনি পলাতক ছিলেন।গত বৃহস্পতিবার বড় মেয়ের বাড়ি যান ফজর আলী। খবর পেয়ে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

উপপরিদর্শক আরও বলেন, রাতেই ফজর আলীকে থানায় আনার পর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আলাউদ্দিন এসে তাঁকে শনাক্ত করেন।এ ছাড়া মামলার সাক্ষী গোবিন্দপুর গ্রামের মুক্তিযোদ্ধা শাহ আব্দুস জব্বারসহ স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রহিমও রাতে থানায় এসে তাঁকে শনাক্ত করেছেন।২৩শে জুলাই শনিবার ফজর আলীকে ঢাকা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম