1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
যুবলীগ নেতা শুকুর আলীকে হত্যার চেষ্টা - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

যুবলীগ নেতা শুকুর আলীকে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহে যুবলীগ নেতার কার্যালয়ে হামলার ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। গত শুক্রবার রাতে সদর থানায় অভিযোগ দেন হামলার শিকার ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি শুকুর আলী। অভিযোগে তিনি উল্লেখ করেন, শুক্রবার রাতে তিনি সাধুহাটি ইউনিয়ন যুবলীগ অফিসে বসে ছিলেন।

এ সময় পুর্বশত্রুতার জের ধরে গোবিন্দপুর গ্রামের সাবেক চরমপন্থী নেতা সবুজ হোসেন, হাসেম আলী, হয়রত আলী, কুরবান মন্ডল, সজীবসহ বেশ কয়েকজন সেখানে হামলা চালায়। তারা শুকুর আলীকে মারধর করে। লাঠি, লোহার রড দিয়ে তাকে মারধর করে দেড়লাখ টাকা নিয়ে পালিয়ে যায় বলে শুকুর আলী দাবি করেন। ঘটনার পর আশপাশের লোকজন ছুটে এসে শুকুর আলীকে উদ্ধার করে।

এদিকে সবুজ জানিয়েছেন, শুকুর আলীর সমর্থকরাও তাদের উপরে হামলা চালিয়ে বেশ কয়েকজনকে জখম করেছে। এরমধ্যে একটি ছেলের হাতের কবজ্বি কেটে ফেলা হয়েছে বলে সবুজ দাবি করেন। সবজি কাটার পরে আহত যুবককে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবুজ সদ্য সমাপ্ত সাধুহাটি ইউনিয়নে নৌকার প্রার্থী সফিউদ্দিন মিন্টুর সমর্থক হিসেবে এলাকায় পরিচিত।

সে হিসেবে উভয় গ্রুপ আ’লীগ সমর্থিত বলে এলাকাবাসী জানিয়েছে। যুবলীগ নেতা সুকুরআলি অভিযোগ করেছেন তাঁকে হত্যার উদ্দেশ্যেই হামলা চালায় সবুজ। কিন্তু অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম