1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
রংপুরে ছাত্রী ধর্ষণের মামলায় শিক্ষকের যাবজ্জীবন! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

রংপুরে ছাত্রী ধর্ষণের মামলায় শিক্ষকের যাবজ্জীবন!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ

রংপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় মনোয়ারুল ইসলাম মিঠু (৪০) নামের এক শিক্ষকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। আদেশে তাকে ১ লাখ টাকা জরিমানাও করা হয়েছে। জরিমানার টাকা ধর্ষণের শিকার ছাত্রীকে দেয়ার আদেশ দিয়েছে আদালত।

আাদলত পর্যবেক্ষণে আরও বলেছে, এ ধরনের ঘটনা কোনো শিক্ষকের কাছ থেকে আশা করা যায় না। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২ (বদরগঞ্জ) আদালতের বিচারক রোকনুজ্জামান এই আদেশ দেন।

রংপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পাবলিক প্রসিকিউটর জাহাঙ্গীর আলম তুহিন মামলার এজাহারসহ বিচার কার্যক্রমের উদ্ধৃতি দিয়ে যমুনা টেলিভিশনকে জানান, ২০২০ সালের ৩০ জুন নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে নিয়ে শিক্ষক মনোয়ারুল ইসলাম মিঠু (৪০) হাত বেঁধে ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী বাদি হয়ে বদরগঞ্জ থানায় মামলা করেন।

মামলাযর তদন্ত কর্মকর্তা এসআই আরিফ আলি একই সালের ৩১ আগস্ট মিঠুকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত এই বছরই ১২ নভেম্বর চার্জ গঠন করে বিচার প্রক্রিয়া শুরু করেন। এক বছর ধরে ১৪ জন সাক্ষী এবং ৫ জন সাফাই সাক্ষীর সাক্ষ্য নেয়া শেষে বৃহস্পতিবার দুপুরে আদালত এই রায় দেন। পাবলিক প্রসিকিউটর জাহাঙ্গীর এই রায়কে দৃষ্টান্তমূলক বলে মনে করছেন।

তবে আসামি পক্ষের আইনজীবি রইচ উদ্দিন বাদশার দাবি, রায়ে আসামি ন্যায় বিচার পাননি। এ নিয়ে উচ্চ আদালতে আপিল করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম