1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
রাজাপালং ইউনিয়নে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী হাজার জনতা নিয়ে মনোনয়নপত্র জমা! - দৈনিক জনতার বার্তা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
হাইমচরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সাগরিকা বিসিক শিল্প এলাকার একটি হোমল্যান্ড কেমিক্যাল গ্রিস কারখানায় শর্ট সার্কিট থেকে আগুন! যমুনা অয়েল কোম্পানি, ডেনমার্ক এম্বাসি, বি আরটিসি চাকরি নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক মামুন ও রহিমঃ! হাইমচরে চেয়ারম্যান পদে ১১, মেম্বার পদে ৫৭, সংরক্ষিত ২১ জনের মনোনয়ন পত্র জমা! গাইবান্ধায় জমি সংত্রান্ত ব‍্যাপারে মারপিট বাড়ীঘর ভাংচুর, থানায় অভিযোগ! ঝিনাইদহ কোটচাঁদপুরে পুলিশের বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী বিএমপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবীতে যুবদলের বিক্ষোভ! হাইমচরে মেম্বার প্রার্থী জসিম উদ্দিন ভূইয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত! হাইমচরে নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটুর মনোনয়নপত্র জমা!

রাজাপালং ইউনিয়নে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী হাজার জনতা নিয়ে মনোনয়নপত্র জমা!

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ নির্বাচন কমিশনার দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা মতো অদ্য ১৭ অক্টোবর (রবিবার) কক্সবাজারের উখিয়া উপজেলার আসন্ন ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর রবিবার, উখিয়া উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সকাল থেকে বিকেল পর্যন্ত উখিয়া স্টেশন জেম ছিলেন।

সারা দেশের ন্যায় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে উখিয়া উপজেলার সদর রাজাপালং ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান দলীয় নমিনেশন নৌকার মনোনয়ন জমা দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য জনাব আলহাজ্ব আব্দুর রহমান বদি, নৌকা মার্কার প্রার্থী জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরীসহ অন্যান্য নেতা কর্মী ও স্হানীয় গণ্যমান্য ভোটারগণ মিছিলে মিছিলে যোগদান করেন।

নৌকার প্রতিক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বক্তব্যে বলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এক একজন ভোটার নিজ নিজ জাহাঙ্গীর কবির চৌধুরী হয়ে পাড়ায় মহল্লায় গিয়ে মা-বোনদেরকে দোয়া ও ভোট দেয়ার জন্য আহবান করবেন।

আগামী ১১ নভেম্বর শেখ হাসিনার নৌকা, জাহাঙ্গীর কবির চৌধুরীর নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে পুনরায় রাজাপালং ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দিন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম