1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
রাজাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

রাজাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

১৪ এপ্রিল ২০২২ ইং, দুপুর ২টায় খয়রাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা।

অনুষ্ঠানের শুরুর আগে জাতীয় সংগীতের মধ্যদিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা – ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম-প্রধান আলী হোসেন খাঁন।

কাউন্সিল অধিবেশন সভায় বিশেষ অতিথিদের মধ্যে সাংগঠনিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের উপ-টিম প্রধান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর। রাজাপালং ইউনিয়ন আওয়ামীলীগ টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল হক খাঁন। টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আহমদ সাবেক মেম্বার। রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সালাহ উদ্দিন। রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু।

রাজাপালং ইউনিয়ন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাস্টার জাফর আলম।

সভায় উপস্থিতি বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের উখিয়া উপজেলা শাখার সভাপতি মেম্বার সরোওয়ার কামাল পাশা,
উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এটিএম রশিদ, রাজাপালং ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কন্ট্রাক্টর মফিজ উদ্দিন।

রাজাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রাজাপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ১৫০ জন বিশিষ্ট কমিটির সদস্যগনের সমন্বয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাজাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মাস্টার জাফর আলম। এবং উক্ত কাউন্সিল অধিবেশনের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে প্রার্থী হয়ে ছিলেন (১)মোঃ জয়নুল আবেদীন (২) মোঃ শাহ আলম (৩) মোঃ শাহজান। পরে সাংগঠনিক টিমের সিদ্ধান্ত অনুযায়ী ৩জন সাধারণ সম্পাদক প্রার্থীর সাথে সমন্বয় করেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দ, তখন মোঃ শাহজান দীর্ঘদিন আওয়ামী লীগের সাথে ছিলেন এবং তিনি সাংগঠনিক টিম ও দলের স্বার্থের প্রতি সম্মান দেখিয়ে বলেছেন নতুন নেতৃত্বে জন্য মোঃ জয়নুল মার্কা (চেয়ার) ও মোঃ শাহ আলম মার্কা (আনরস) ২ প্রার্থীর উপর ব্যালেট ভোটের মাধ্যমে নির্বাচিত হওয়ার আহবান করেন।

সে-তুলনায় ব্যালেট ভোটের মধ্যেদিয়ে জয়নুল আবেদিন ৪৫টি ও শাহ আলম ৭২টি কাউন্সিলারদের ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। পরে উপজেলা -ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নির্বাচিত সভাপতি সম্পাদক।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম