1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
লালমনিরহাট এ প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

লালমনিরহাট এ প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২

আব্দুল লতিফ মৃধা, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার মূল হোতা রহিম বাদশাকে (৩০) গ্রেফতার করেছে রংপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ৪ মার্চ র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ৩ মার্চ দুপুরে ঢাকার সাভারে অভিযান চালিয়ে তাকে আটক করে রংপুর র‌্যাব-১৩। রহিম বাদশা কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের তিস্তা নদীর চরাঞ্চলের মহিষামুড়ি গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রতিবেশী এক প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা পেয়ে গত ২১ ফেব্রুয়ারি জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে রহিম। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির পাশে ক্ষেতে কাজ করা মেয়েটির বাবা-মা ছুটে এলে রহিম বাদশা পালিয়ে যায়। পরে বিষয়টি আপোষ মীমাংসার অপচেষ্টা চালায় স্থানীয় একটি চক্র। ২৮ ফেব্রুয়ারি এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে রহিম বাদশার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে এ মামলাটি ছায়াতদন্ত শুরু করে রংপুর র‌্যাব-১৩।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার মূল হোতা রহিম বাদশাকে আটক করে থানায় সোপর্দ করেছে রংপুর র‌্যাব-১৩।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম