1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
শত শত বাসযাত্রীদের সীমাহীন ভোগান্তি ও হয়রানী সভাপতি লাঞ্চিত ঝিনাইদহে শ্রমিকদের ৩ ঘন্টার সড়ক অবরোধ - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

শত শত বাসযাত্রীদের সীমাহীন ভোগান্তি ও হয়রানী সভাপতি লাঞ্চিত ঝিনাইদহে শ্রমিকদের ৩ ঘন্টার সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ জেলা বাস মিনিবাস মাইক্রো-কার শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ওলিয়ার রহমান খান লাঞ্চিত করার প্রতিবাদে আজ ২৯ মার্চ মঙ্গলবার দুপুর থেকে তিন ঘন্টা সড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা। এতে ঝিনাইদহের বিভিন্ন সড়কে যানজটের পাশাপাশি চরম ভোগান্তিতে পড়ে যাত্রীরা। বৃদ্ধ, শিশু ও নারী যাত্রীদের গরমে হাসফাস করতে দেখা যায়। বেলা তিনটার দিকে পুলিশ দায়ী ব্যক্তিদের গ্রেফতারের আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

পুলিশ ও শ্রমিক সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ শহরের জমতলা গ্যারেজ এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন জেলা বাস মিনিবাস মাইক্রো-কার শ্রমিক ইউনিয়নের সভাপতি ওলিয়ার রহমান ও সহসভাপতি মহাব্বত হোসেন। এ সময় প্রতিপক্ষ একটি গ্রুপ মহাব্বতকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সভাপতি বাধা দিলে তাকে লাঞ্চিত করা হয়। এ খবর ছড়িয়ে পড়লে ওলিয়ার সমর্থিত শ্রমিকরা শহরের আরাপপুর, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড, হামদহ ও বাসটার্মিনাল এলাকায় রাস্তার উপরে গাড়ি রেখে রাস্তা বন্ধ করে দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করতে থাকেন।

দীর্ঘ অবরোধে বাসযাত্রীরা চরম হয়রানীর শিকার হয়। দুপুরে পুলিশ, রাজনৈতিক নেতা ও শ্রমিকদের সমন্বয়ে জরুরী সভায় সমঝোতা হলে অবরোধ তুলে নেয় শ্রমিকরা। সমঝোতা সভায় ঝিনাইদহ সদর থানার ওসি সোহেল রানা, হাইওয়ে ওসি বজলুর রহমান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ ও রবিউল ইসলাম রবি প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে ওলিয়ার রহমান সমর্থিত শ্রমিকরা অভিযোগ করেন এই হামলার সময় মাছ সাইদ, রাজন ও মিলণসহ অজ্ঞাত ৭/৮ জন অংশ গ্রহন করে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম