1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
শহীদ নূরুল ইসলাম ফারুকী হত্যার বিচার দাবীতে ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার স্মারকলিপি প্রদান! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

শহীদ নূরুল ইসলাম ফারুকী হত্যার বিচার দাবীতে ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার স্মারকলিপি প্রদান! জনতার বার্তা

মুহাম্মদ রফিকুল ইসলাম-
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১


মুহাম্মদ রফিকুল ইসলাম-
দেশের একমাত্র সূফীবাদি মতাদর্শে প্রতিষ্ঠিত সংগঠন আহলে সুন্নাত ওয়াল জামা’আত ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য, বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব, শহীদে মিল্লাত আল্লামা নূরুল ইসলাম ফারুকী (রহঃ)’র আজ ০৭তম মৃত্যু বার্ষিকী।

২০১৪ সালের ২৭ আগস্ট ঢাকার মগবাজারের নিজ বাসায় সন্ত্রাসীরা নূরুল ইসলাম ফারুকীকে গলাকেটে নৃশংসভাবে শহীদ করে। ফারুকী হত্যার বিচার দাবিতে আসামীদের নাম উল্লেখসহ তাৎক্ষণিক মামলা করা হলেও প্রশাসন আজো আসামীদের গ্রেফতার করতে পারেনি। মৃত্যু বার্ষিকী উপলক্ষে হত্যাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবিতে আহলে সুন্নাত ওয়াল জামা’আত এর ছাত্র রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ পূর্বের ন্যায় ৩দিনের কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে প্রত্যেক উপজেলার পক্ষ থেকে ২৫ আগস্ট উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ও ২৬ আগস্ট প্রত্যেক জেলার পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপিটি প্রদান এবং ২৭ আগস্ট জেলা ছাত্রসেনার উদ্যোগে জেলায় জেলায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল। ইতিহাসের নিকৃষ্টতম এই নৃশংস হত্যার বিচার দাবিতে ছাত্রসেনার আহবানে ২০১৪ সালের ৩১ আগস্ট শান্তিপূর্ণভাবে দেশব্যাপী অর্ধ বেলা হরতাল পালন করা হয়। ২০১৭ সালে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত রোডমর্চ করে পঞ্চগড়ে অবস্থিত নূরুল ইসলাম ফারুকীর মাজার জেয়ারত করা হয়।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রী ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়েছে। স্মারকলিপিটি অদ্য ২৬ আগস্ট-২১ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর প্রদান করা হয়। স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিল বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য যুবনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সভাপতি মুফতি মাওলানা আল আমিন মোল্লা, সিনিয়র সহ-সভাপতি পীরজাদা সালাহ উদ্দিন আহমেদ দিপু, সাধারণ সম্পাদক মুফতি শরিফুল ইসলাম ভূইয়া, মানবকল্যান সম্পাদক মুহাম্মদ শুক্কুর আলী, জেলা ছাত্রসেনার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুল, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ বাকি বিল্লাহ নূরী, জেলা ছাত্রসেনার সদস্য মুহাম্মদ আইনুল ইসলাম রাসেল, ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া পৌর শাখার সভাপতি হাফেজ মুহাম্মদ শানু খাঁন, সিনিয়র সহ-সভাপতি হাফেজ খন্দকার শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জোবায়ের আহমেদসহ প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম