1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান।জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে প্যারাসুট জাস্ট ফর বেবি ও নাবিলা’র আহ্বান।জনতার বার্তা

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

নিউজ ডেস্ক:
শিশুদের জন্য নিরাপদ ও নির্ভরযোগ্য স্কিন কেয়ার পণ্য বেছে নিতে মায়েদের পরামর্শ দিলেন এই অভিনেত্রী ও উপস্থাপিকা।

শীতের শুষ্কতায় শিশুদের জন্য নিরাপদ এবং নির্ভরযোগ্য স্কিন কেয়ার পণ্য বেছে নেওয়ার গুরুত্ব সম্পর্কে মায়েদের সচেতন করতে প্যারাসুট জাস্ট ফর বেবি দেশব্যাপী ক্যাম্পেইন করছে। একটি ভিডিও’র মাধ্যমে অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা এই সচেতনতামূলক বার্তা ছড়িয়ে দেন।

ভিডিওতে দেখা যাবে, সদ্য মা হওয়া নাবিলা তার শিশুর জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি লোশন বেছে নেওয়ার অভিজ্ঞতা শেয়ার করছেন। শিশুদের ত্বক অত্যন্ত সেনসিটিভ। তাই বিশেষ করে এই শীতে, নাবিলা শিশুদের জন্য স্কিন কেয়ার পণ্য বাছাইয়ে প্রাকৃতিক উপাদান এবং গ্লোবাল সেফটি সার্টিফিকেশন সংবলিত পণ্য বেছে নিতে গুরুত্ব আরোপ করেন। ফলে শীতকালের অতিরিক্ত শুষ্কতায় শিশুর জন্য নিরাপদ ও নির্ভরযোগ্য বেবি কেয়ার পণ্য বাছাই এবং ত্বকের কোমলতা বজায় রাখা অত্যন্ত প্রয়োজন। তাই প্যারাসুট জাস্ট ফর বেবি লোশন নাবিলার পারফেক্ট পছন্দ। এই লোশনটি তিনি তার শিশুর নরম কোমল ত্বকে নিশ্চিন্তে ব্যবহার করেন।

শিশুদের কোমল ত্বকের জন্য স্কিনকেয়ার সমাধান দিতে লোশন ছাড়াও প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার রেঞ্জে আরও দুটি স্কিনকেয়ার পণ্য আছে; প্যারাসুট জাস্ট ফর বেবি অয়েল ও প্যারাসুট জাস্ট ফর বেবি ফেইস ক্রিম। বাদাম, অলিভ অয়েলের প্রাকৃতিক গুণাগুন ও ভিটামিন ই সমৃদ্ধ প্যারাসুট জাস্ট ফর বেবি অয়েল শিশুর ত্বককে সারাদিন রাখে কোমল ও মসৃণ। অন্যদিকে জলপাই তেলের পুষ্টি ও বাদাম দুধের মিশ্রণে তৈরি প্যারাসুট জাস্ট ফর বেবি ফেইস ক্রিম শিশুর সংবেদনশীল ত্বককে ২৪ ঘন্টা পর্যন্ত রাখে নমনীয়। প্যারাসুট জাস্ট ফর বেবি রেঞ্জে নিরাপদ, প্রাকৃতিক উপাদান এবং জেন্টেল ফর্মুলেশন থাকার কারণে নাবিলা এই পণ্যগুলো ব্যবহারেই আস্থা রাখেন।

ক্যাম্পেইনটি সম্পর্কে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা বলেন, “শিশুদের জন্য বাজারে এতো পণ্য রয়েছে যে এদের মধ্য থেকে আমার বাচ্চার জন্য সেরা এবং নিরাপদ পণ্যটি বেছে নেওয়া একটু কঠিন। শীতের শুষ্কতায় শিশুদের প্রয়োজন বাড়তি যত্ন। আর প্যারাসুট জাস্ট ফর বেবি গ্লোবালী সার্টিফাইড হওয়ায় এটিই সেরা বলে আমি মনে করি। মায়েরা আমার ভিডিওতে তাদের পরিচিত অন্যান্য মায়েদের ট্যাগ করে উইন্টার ক্যাম্পেইনে অংশ নিতে পারেন। সেখান থেকে ৫০ জন সেরা মন্তব্যকারী মায়েরা পাবেন প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে আকর্ষণীয় পুরষ্কার।” তিনি আরও বলেন, “আমি আশা করি এই শীতে প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার কেয়ার রেঞ্জ শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিত করবে এবং মায়েদের করবে চিন্তামুক্ত।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আশীষ গোপাল বলেন, “শিশুদের জন্য নিয়ে আসা প্রোডাক্ট লাইন প্যারাসুট জাস্ট ফর বেবি শিশুদের নিরাপদ যত্নের এবং মায়েদের দুশ্চিন্তা নিরসণের কথা মাথায় রাখে। আর তাই ব্র্যান্ডটি শিশুদের নিরাপদ যত্নের বিষয়ে সচেতনতা ছড়িয়ে দিতে এবং মায়েদের সঠিকভাবে শিশুর যত্ন নেওয়ার বার্তা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। এই শীতে শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতের লক্ষ্যে প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার রেঞ্জ-এ রয়েছে বেবি লোশন, বেবি ফেস ক্রিম, এবং বেবি অয়েল।”

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম