1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ মগনামা ইউনিয়ন কমিটি অনুমোদন- সভাপতি হাবিবুল্লাহ মিছবাহ ছোটন   সাধারণ সম্পাদক- রাজিন সালেহ রাফি - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ মগনামা ইউনিয়ন কমিটি অনুমোদন- সভাপতি হাবিবুল্লাহ মিছবাহ ছোটন   সাধারণ সম্পাদক- রাজিন সালেহ রাফি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তিঃ

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক বঙ্গবন্ধুন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে ১৯৮৯ সালে শেখ রাসেলের আপন বড় বোন বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা নিজ হাতে এই সংগঠন প্রতিষ্ঠা করেন। এই সংগঠনের সদস্য হওয়া অত্যন্ত গৌরবের বিষয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কক্সবাজারের পেকুয়ায় মগনামা ইউনিয়নে ৩১ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ২৪ মার্চ ২০২২ইং (বৃহস্পতিবার) শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পেকুয়া উপজেলা শাখার সভাপতি সালাউদ্দিন মাহামুদ  ও সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ সুমন এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৩ (তিন) মাসের জন্য উক্ত কমিটি অনুমোদন দেন।

কমিটিতে হাবিবুল্লাহ মিছবাহ ছোটন কে সভাপতি ও রাজিন সালেহ রাফি কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ যথাক্রমে-
রাজেনুল ইসলাম তোহা, খোরশেদুল ইসলাম, শহিদুল ইসলাম, অরিফুল ইসলাম, সাজ্জাদুল ইসলাম, মোঃ ফয়সাল, আরফাত সানি, তৌহিদুল ইসলাম, ইমন খান শান্ত, তৈয়ব মিয়া, এস এম সাকিব, ইখতেখারুল করিম ইমন, মোঃ জায়েদ, দুলাল মিয়া, শহিদুল ইসলাম, আরিফুল ইসলাম নয়ন, মোঃ জিসা, আছিউর রহমান বাবু, তৌহিদুল ইসলাম বাবু, হাসান মাহমুদ, শহিদুল ইসলাম এরশাদ, মোঃ জুনাইদ, আবুল কাসেম, তানভীর হোছাইন হৃদয়, আব্দুর রহমান,  আব্দুল্লাহ আল মামুন, রাকিবুল ইসলাম বাবু, কাইছার আলম, ইয়ামিন হোছাইন।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পেকুয়া উপজেলা শাখার সভাপতি সালাউদ্দিন মাহামুদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শহীদ শেখ রাসেলের স্মৃতি নতুন প্রজন্মের মাঝে ধারন করার লক্ষ্য হচ্ছে এই সংগঠনের পথচলা। এই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও নির্দেশক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। শেখ রাসেলের প্রতিটি কর্মী আগামী দিনের বাংলাদেশ আওয়ামী লীগের ভবিষ্যৎ। এই সংগঠনের কর্মী হওয়া অত্যন্ত গৌরবের বিষয়। কক্সবাজার পুরো জেলায় এই সংগঠনে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ার মাধ্যমে নতুন প্রজন্ম কে বার্তা দেওয়া হবে। শীগ্রই প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, স্কুল-কলেজ-মাদ্রাসায় শেখ রাসেলের কমিটি গঠন করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম