1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
ষড়যন্ত্রের শিকার চেয়ারম্যান ইউনুছ চৌধুরী! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৩২ অপরাহ্ন

ষড়যন্ত্রের শিকার চেয়ারম্যান ইউনুছ চৌধুরী!

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২

আব্দুর রশিদ, পেকুয়া কক্সবাজারঃ

জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে স্থানীয় একটি কুচুক্রী মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছেন ৫নং মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ চৌধুরী।

এই প্রসঙ্গে চেয়ারম্যান বলেন, নির্বাচনের পর থেকেই আমার বিরুদ্ধে কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমার জনপ্রিয়তা তারা ঈর্ষান্বিত হয়ে আমার সাথে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে আসতেছে।আওয়ামী লীগকে বিএনপির কাছে পরাজিত হওয়ার হাত থেকে রক্ষা করার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছি। নির্বাচনে কুচক্রী মহল ব্যর্থ হয়ে আবার পুনরায় গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

১৯৮৮ সাল থেকে আমি ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব ছিলাম। দলের জন্য অনেক জেল-জুলুম, মামলা- হামলার শিকার হয়েছি। এখনো দল ক্ষমতায় থাকার পরেও মামল-হামলার স্বীকার হচ্ছি।

চেয়ারম্যান ইউনুছ চৌধুরী বিবৃতিতে বলেন-বিএনপি নেতা কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে গালমন্দ ও কটুক্তির অভিযোগ করা মামলায় উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে আসামী করা হয়েছে।

গত ১৬/০৭/২০২২ইং তারিখ রোজ শনিবার মগনামা পরিষদের সামনে খোলা মাঠে বিএনপির রাজনৈতিক অনুষ্ঠান আয়োজনের বিষয়ে আমি অবগত ছিলাম না। ব্যক্তিগত কাজে আমি ওইদিন কক্সবাজার অবস্থান করছিলাম। ওইদিন আমি কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সাথে সাক্ষাতে মিলিত হই। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষরা সম্পূর্ণ ষড়যন্ত্র করে পূর্বপরিকল্পিতভাবে আমাকে এই মামলায় ফাঁসিয়েছে।

আওয়ামীলীগের কতিপয় স্বার্থান্বেষী নেতা পেকুয়ার আওয়ামী রাজনীতিতে দুর্বৃত্তায়ন এবং হাইব্রিডদের পদায়ন করার জন্যই আমাকে বিভিন্নভাবে হয়রানি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং এই মামলা তারই ফসল।

ষড়যন্ত্র করে আমার অগ্রযাত্রা থামিয়ে দেয়া যাবে না ইনশাআল্লাহ। আমার সাহস, দৃঢ়তা, নৈতিকতা এবং সর্বস্তরের জনগণের নিঃস্বার্থ দোয়া এবং ভালবাসা আমার দীর্ঘ পথচলার শক্তি। এই শক্তি নিয়েই আমি সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জনগণের সেবায় নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম