1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
সন্তানের মা হওয়ার পরেই প্রেমিকের নাম জানাতে চান সুবাহ - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২৫ অপরাহ্ন

সন্তানের মা হওয়ার পরেই প্রেমিকের নাম জানাতে চান সুবাহ

বিনোদন ডেস্কঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

বিনোদন ডেস্কঃ

পেশাদার অভিনেত্রী না হলেও ঢালিউডের পরিচিত মুখ শাহ হুমায়রা সুবাহ। মাঝেমাঝেই সংবাদের শিরোনামে উঠে আসে তার নাম। কখনও ক্রিকেটার নাসির তো কখনও কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইনকে ঘিরে। তবে এসবের মাঝে নতুন খবর হলো নাসির ও ইলিয়াসকে ভুলে নতুন প্রেমে পড়েছেন এই সুবাহ।

মডেল-অভিনেত্রী সুবাহ তার ফেসবুকে বৃহস্পতিবার (১৪ জুলাই) একটি পোস্ট শেয়ার করেছেন তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে। সেখানে তিনি লিখেছেন,  ‘ইন এ রিলেশনশিপ’। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাল রঙের ভালোবাসার সাইন।

তবে এই অভিনেত্রী কার প্রেমে পড়েছেন আর কবে থেকেই বা প্রেমের সম্পর্কে রয়েছেন সে বিষয়ে মুখ খোলেননি।

গণমাধ্যমের কাছে সম্পর্কের বিষয়টি স্বীকার করে সুবাহ বলেছেন, ‘হ্যাঁ প্রেম করছি। এটা সত্য। তবে কার সঙ্গে করছি, সেটা এখনই জানাব না। একদম বিয়ে করে বাচ্চা হলে তারপর জানাব।’

উল্লেখ্য, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক ছিল সুবাহর। মূলত নাসিরের প্রেমিকা হিসেবেই তিনি আলোচনায় আসেন। সোশ্যাল মিডিয়ায় তাদের প্রেম-বিচ্ছেদ কাণ্ড নিয়ে প্রচুর চর্চা হয়েছিল। নাসিরের কাছ থেকে বিচ্ছেদের পর গায়ক ইলিয়াসের সঙ্গে মনের লেনাদেনা করেন সুবাহ।

গত বছরের ১ ডিসেম্বর মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইনের সঙ্গে ঘর বাঁধেন। কিন্তু বিয়ের ক’দিন পরই শুরু হয় নানান ইস্যু নিয়ে কলহ। একে-অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলেন। মাস না পেরোতেই ভাঙন ধরে সম্পর্কে। শুধু তাই নয়, ইলিয়াস ও সুবাহ একে-অপরের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন। সেই মামলা এখনো চলমান রয়েছে।

সুবাহ অভিনীত মুক্তির অপেক্ষায় আছে রফিক সিকদার পরিচালিত সিনেমা ‘বসন্ত বিকেল’। তবে কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় এসেছেন তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম