1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এম এইচ খালেদ কে শুভেচ্ছা স্মারক প্রদান! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এম এইচ খালেদ কে শুভেচ্ছা স্মারক প্রদান! জনতার বার্তা

আবু সায়েম, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

আবু সায়েম, সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদের সুনামগঞ্জ জেলা ক্রাইম রিপোর্টার হিসেবে নিয়োগ পাওয়াতে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রধান করা হয়েছে।


গত ২৯ জুলাই (বৃহস্পতিবার) জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সোজাউল কবির ও সাধারন সম্পাদক নুরুল হকের নির্দেশক্রমে স্বাস্থবিধি মেনে গোবিন্দগঞ্জ মাইক্রোবাস শ্রমিক উপকমিটির অফিস প্রাঙ্গনে সংবর্ধিত করা হয় এম এই খালেদ মিয়াকে।


গোবিন্দগঞ্জ মাইক্রোবাস উপকমিটির সাবেক সম্পাদক রুবেল আহমদের পরিচালনায় ও সাবেক সভাপতি আব্দুল আওয়ালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, জেলা শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন, সহ সভাপতি আনোয়ার হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক রজব আলী মোল্লা, সাংবাদক তানভির আহমদ জাকির, এ আর সায়েম, ছাতক উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলী, গোবিন্দগঞ্জ মাইক্রোবাসের সাবেক সম্পাদক আছবর আলী, ছাতক মাইক্রোবাস উপকমিটির সভাপতি মইন উদ্দিন, সহসভাপতি ওয়াসিম আহমদ, কোষাধ্যক্ষ ফয়সল আহমদ, সদস্য জিল্লুল হাসানসহ দোলারবাজার, জাউয়া উপকমিটির নেতৃবৃন্দ এবং পরিবহন শ্রমিকরা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দগন বলেন, পরিবহন শ্রমিকদের গর্ব যোগ্য ব্যাক্তি ও সৎ সাহসী মানুষ এম এইচ খালেদ মিয়াকে জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদের জেলা ক্রাইম রিপোর্টারের দায়িত্ব প্রদান করায় পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান মহোদয়কে ধন্যবাদ জানান।

সংবর্ধিত অতিথি এম এইচ খালেদ মিয়া বলেন, আমি দীর্ঘদিন পরিবহনের রাজনীতিতে আছি তবে এটার পাশাপাশি সাংবাদিকতা করার ইচ্ছা থেকে আমি সাংবাদিকতায় এসেছি। পরিবহন শ্রমিকদের কল্যানে কাজ করবো এবং আমি নিজেকে পরিবহন শ্রমিক হিসেবেই পরিচয় দিবো, কোনো পেশাকে আমি ছোট করে দেখিনা আমার ইচ্ছা থেকে দেশ ও মানুষের কল্যানে সাংবাদিকতায় আসছি সব সময় যেন এই মহান পেশার মাধ্যমে দেশ ও জনগনের কল্যানে কাজ করতে পারি সেই প্রত্যাশা ব্যক্ত করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম