1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
সুনামগঞ্জ প্রতিদিনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ - দৈনিক জনতার বার্তা
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ প্রতিদিনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

স্টাপ রিপোর্টার সুনামগঞ্জ

গত ৪ এপ্রিল সুনামগঞ্জ প্রতিদিনে ‘ইজারাবিহিন ধোপাজান নদীতে পাথর পাচার করছে রফিকুল’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন একজন সাধারণ ব্যবসায়ী মোঃ রফিকুল হক।

আসলে এই অভিযোগ টি সম্পুর্ণ ঘুম মিথ্যা, আমাকে হেয় প্রতিপন্ন ও সামাজিক ভাবে আমার সন্মানকে কলংকৃত করার লক্ষে একটি কুচক্রী-মহল এই মিথ্যা ও বানোয়াট সংবাদ টি গণমাধ্যম কর্মীদের সহযোগিতায় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ করে। আমি এই ভিত্তিহীন ও মিথ্যা বানোয়াট প্রকাশিত সংবাদ ও কুচক্রী মহলের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবাদ লিপিতে রফিকুল হক জানিয়েছেন, ‘প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। এ সংবাদে তিনি ও তার পরিবারের সামাজিক সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

মোঃ রফিকুল হক আরও বলেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। নিউজে উল্লেখ রয়েছে ১লা রমজান রাতে আমার ১০ টি নৌকা পাথর নিয়ে বাহির হয়েছে। অথচ ১লা রমজান রাতে আমার শহরের বাড়িতে অবস্থান করি। আর আমার জানা মতে ঐরাতে কোন বালি ময় পাথর ভর্তি নৌকা নদীতে চলাচল করে নাই। প্রায় দুই মাস ধরে ধোপাজান নদীতে আমার কোন নৌকা বালি পাথর পরিবহন করেনি।

৫ এপ্রিল সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত সংবাদে আমার দিয়েছেন বক্তব্য সাংবাদিক আল হেলাল। বক্তব্যে উল্লেখ করেছেন আমি বালি ব্যবসায়ী আমার পাথরের ব্যবসা নেই। আমি নাকি খালের মুখে থাকা পুলিশকে মেনেজ করে নৌকা বাহির করি, যদি আমার পাথরের ব্যবসা না থাকে আর আমি যদি নৌকা বাহির না করে থাকি বার বার নিউজে আমাকে চোরাকারবারি বলার কারন কি। আর ডিবি পুলিশ নৌকা ধরে আর ছাড়ে। গত ১লা এপ্রিল ধোপাজান নদীতে নৌ-পুলিশ, ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে ৭ টি নৌকা আটক করে নিয়মিত মামলা দায়ের করেন। তাহলে আমার প্রশ্ন ডিবি পুলিশ নৌকা ছাড়লো কোথায়। এটা নিতান্তই আমাকে ও পুলিশ সদস্য ও পুলিশ অফিসারদের হেয় প্রতিপন্ন করার জন্য কুচক্রি মহলের কাজ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম