1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
সুনামগঞ্জ সদর ইউএনও এবং কর্মচারীদের অপসারণ ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন

সুনামগঞ্জ সদর ইউএনও এবং কর্মচারীদের অপসারণ ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

স্টাপ রিপোর্টার সুনামগঞ্জঃ

সুনামগঞ্জ সদর উপজেলার কাইয়েরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান, জনপ্রতিনিধিসহ নিরীহ গ্রামবাসীর উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসারসহ জড়িত কর্মকর্তা ও কর্মচারীদের অপসারণের দাবিতে মুক্তিযোদ্ধা ও ভুক্তভোগী গ্রামবাসীদের উদ্যোগে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আলী আকবরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সৈয়দ আলী, আব্দুল করিম, মিছির আলী, হাজী বজলুর রহমান প্রমুখ। এছাড়া আরও বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ৪নং ওয়ার্ড সদস্য ও মুক্তিযোদ্ধার সন্তান মো: নজরুল ইসলাম মানিক, মকবুল হোসেন, ১নং ওয়ার্ড সদস্য আব্দুল মালেক সহ আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ৯ ফেব্রুয়ারী সদর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে সদর তহশীল অফিসের সহকারী কামাল হোসেন, ভুমি অফিসের সার্ভেয়ার আনোয়ার হোসেন, নুর আলী গংদের কতর্ৃক মুক্তিযোদ্ধার সন্তান ও জনপ্রতিনিধিকে লাঞ্ছিত করা হয়। তারই প্রতিবাদে ১১ ফেব্রুয়ারী কাইয়েরগাঁও স্কুল মাঠে সদর উপজেলার ইউএনওসহ সদর তহশীল অফিসের সহকারী কামাল হোসেন, ভুমি অফিসের সার্ভেয়ার আনোয়ার হোসেন ও নুর আলীর অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল। তারই প্রেক্ষিতে সুনামগঞ্জ সদর থানায় নুর আলী বাদি হয়ে ১২ ফেব্রুয়ারী ১২ জনের নাম উল্লেখ করে ও ৬০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করে।

জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধার সন্তান, সাধারণ ব্যবসায়ী সহ জেলার বাহিরে অবস্থিত নিরীহ মানুষদের উক্ত মামলায় আসামী করা হয়। বক্তারা মামলা প্রত্যাহারর সহ জড়িতদের অপসারণের দাবী জানান উপস্থিত মুক্তিযোদ্ধা ও ভুক্তভোগী সাধারণ মানুষেরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম