1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
সুবর্ণচরে তিন ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ, অস্ত্র-গুলি উদ্ধার। - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন

সুবর্ণচরে তিন ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ, অস্ত্র-গুলি উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

হৃদয় হোসেন, নোয়াখালি জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরতোরাব আলী গ্রামে ডাকাত সন্দেহে তিন যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এসময় তাদের কাছ থেকে একটি এক নলা বন্দুক, চার রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করা হয়।

শুক্রবার ভোর ৪টার দিকে চরতোরাব আলী গ্রামের হানিফ মাঝির বাড়ির সামনে থেকে তাদের আটক করে স্থানীয় লোকজন।

আটককৃতরা হলেন- উপজেলার চর জুবিলী ইউনিয়ন চর বাগ্যা গ্রামের মো. সাইফুল, একই ইউনিয়নের দক্ষিণ বাগ্যা গ্রামের মো. রুবেল এবং মো. মমিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে হানিফ মাঝির বাড়ি এলাকায় ৮-১০ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন একত্রিত হয়ে তাদের ধাওয়া করে। পরে অন্যরা পালিয়ে গেলেও তিনজনকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা। এসময় তাদের সাথে থাকা একটি ব্যাগ থেকে একটি এক নলা বন্দুক, চার রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করা হয়। সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের থানায় নিয়ে যায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতরা একটি সক্রিয় ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

থানা সুত্রে জানা যায়, অদ্য ১৮/০২/২০২২ খ্রিঃ তারিখ দিবাগত রাত অনুমান ০৪.০০ ঘটিকার সময় অত্র চরজব্বার থানাধীন ০৮ নং মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী সাকিনে এনাম চেয়ারম্যান এর বাড়ির দক্ষিণ পার্শ্বে কালভার্টের উপর আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ১।মোঃ সাইফুল (২৭) পিতাঃ- মৃত মোস্তফা, মাতাঃ- বিবি মরিয়ম,সাং চরমহিউদ্দিন, (কাশেম মাঝির সমাজ), ২। মোঃ রুবেল (২৪),পিতাঃ- মোঃ হোরন, মাতাঃ- বিবি কুলসুম, ৩। মোঃ আব্দুল মোমিন (২৩), পিতাঃ- আবু তাহের, মাতাঃ- বিবি হনুফা, উভয় সাং দক্ষিণ বাগ্যা,(সাহাবউদ্দিন সমাজ), সকলেই ০৯নং ওয়ার্ড, ০৫নং চরজুবিলী ইউনিয়ন, থানাঃ- চরজব্বার, নোয়াখালীসহ তাদের সহযোগিরা অস্ত্রসহ ডাকাতি চেষ্টাকালে স্থানীয় জনগন সন্দেহজনক ভাবে উক্ত ডাকাতদেরকে আটক করে থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদেরকে ১। দুইটি লম্বা চাপাতি,২৷ একটি দেশীয় একনালা বন্দুক,৩। চার রাউন্ড গুলিসহ জনগনের হেফাজত হইতে পুলিশী হেফাজতে নেন এবং উদ্ধারকৃত আলামতের জব্দ তালিকা প্রস্তুত করেন। আসামীসহ জব্দকৃত আলামত থানা হেফাজতে আছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম