1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
সৌদি প্রবাসী শাহিন ও জীবন কে প্রাণনাশের হুমকি! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

সৌদি প্রবাসী শাহিন ও জীবন কে প্রাণনাশের হুমকি! জনতার বার্তা

মোঃ কামাল পাঠান
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

মোঃ কামাল পাঠান

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদের মোঃ মনু মিয়ার ছেলে মোহাম্মদ শাহিন মিয়া ও ও জীবন মিয়া গত চার-পাঁচ মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন,,, তারা দুই ভাই দেশে ফিরে এসে সুন্দর করে জীবন যাপন করেছিল।

গত ২৫/৮/২১ইং, তারা দুই ভাই মিলে তাদের ক্রয়কৃত নিজস্ব সম্পত্তি রক্ষার স্বার্থে জমির চারপাশে সাইড ওয়াল দেওয়ার জন্য তারা কাজে ধরেন,,, এবং চার থেকে পাঁচটি পিলারের আরসিসি ঢালাই দেওয়া শুরু করেন, ঠিক কাজের মাঝখানেই তাদের পার্শ্ববর্তী বাড়ির লোক তাদের তাদের প্রতিবেশী কাজে বাধা সৃষ্টি করেন,,, জীবন ও শাহিন এই বিষয়ে প্রতিবাদ করলে,,, জনাব আলীর ছেলে জমির আলী, জমির আলীর ছেলে রেখান আলী তারা দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে এসে তাদেরকে প্রাণনাশের হুমকি দেয় এসময় জমির আলী বলেন বেশি বাড়াবাড়ি করলে এই জমিতেই লাশ ফেলে দিব হাত-পা ভেঙ্গে দেওয়া হবে, রেহান আলী বলেন আমরা এই জায়গার দক্ষিণ পাশ দিয়ে রাস্তা চাই রাস্তা দিতে হবে রাস্তা না দিলে তোদেরকে মেরে লাশ পুঁতে ফেলা হবে।এই নিয়ে হাতাহাতি ও দ্বন্দ্বের সৃষ্টি হয়।

এই বিষয়ে রাজমিস্ত্রি কে জিজ্ঞাসাবাদ করলে রাজমিস্ত্রি বলে আমি এখানে কাজ করতে ছিলাম এমন সময় হঠাৎ করে জমির আলী ও রেহান আলীর সাথে আরো চার-পাঁচ জন লোক দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে এই কাজে বাধা সৃষ্টি করেন।
এবিষয়ে জীবন মিয়াকে জিজ্ঞেস করলে জীবন মিয়া বলেন আমি গত কিছুদিন আগে সৌদি আরব থেকে দেশে ফিরে এসেছি আমাকে তারা হত্যার হুমকি দিয়েছে আমি আমার পরিবার নিয়ে আতঙ্কে দিন যাপন করছি। আমি এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এই হুমকির বিষয়ে জানতে আমরা গিয়েছিলাম জমির আলী ও রেহান আলীর বাড়িতে তাদের বাড়িতে গিয়ে তাদেরকে খুঁজে পাওয়া যায়নি,,, তাদেরকে বাড়িতে না পেয়ে তাদের সাথে কথা বলার জন্য মোবাইল নাম্বার চাইলে তাদের বাড়ির লোক মোবাইল নাম্বার দিতে অস্বীকৃতি জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম