1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড পেলেন মাস্টার মোহাম্মদ ইউসুফ - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড পেলেন মাস্টার মোহাম্মদ ইউসুফ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২

পেকুয়া( কক্সবাজার) প্রতিনিধিঃ

স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড-(২০২২) পেলেন পেকুয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মোহাম্মদ ইউসুফ। গত শনিবার ১২ ই ( মার্চ) শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় স্বাধীনতা স্মৃতি পরিষদ কতৃক তাকে এই এ্যায়াওয়ার্ডে ভূষিত করা হয়।

জানা যায়, মাস্টার ইউসুফ শিলখালী উচ্চ বিদ্যালয়ে দীর্ঘ ১৬ বছর সুনামের সাথে সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। পরে ২০১৪ সালে চট্টগ্রামের সাতকানিয়া খাগরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে দীর্ঘ ৪ বছর প্রধান শিক্ষকতা করেন। সর্বশেষ ২০১৯ সালে পেকুয়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি এই স্কুলে অত্যন্ত দক্ষতার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়া তিনি বাংলাদেশ বেসরকারি মাধ্যমিক শিক্ষা প্রধান পরিষদ পেকুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা শাখার সিনিয়র সদস্য একই সাথে স্বাধীনতা শিক্ষক পরিষদ পেকুয়া উপজেলা শাখার সিনিয়র সহ- সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, আত্মমাবতার সেবা মূলক কাজে নিয়োজিত আছেন।

মাস্টার মোহাম্মদ ইউসুফ বলেন, গত করোনা মহামারীতে জনসচেতনতা ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় স্বাধীনতা স্মৃতি পরিষদ কতৃক আমাকে এই এ্যাওয়ার্ড প্রধান করেন। আমি স্বাধীন স্মৃতি পরিষদের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম