1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
স্বামী-স্ত্রীর তুচ্ছ ঘটনা নিয়ে তিন তালাক দিলো স্বামী! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বুধবার, ২৯ জুন ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
হলদিয়া পালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি  মিন্টু ও কালাম ঝিনাইদহ মহেশপুরে (ভৈরবা) গ্ৰামের এনামুল ১০০ বোতল ফেন্সিডিল ও মাইক্রো গাড়ি সহ আটক গোমস্তাপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি কে আটক করেছে র‍্যাব ঝিনাইদহ আড়াই’শ বেড হাসপাতালের কাপড় ধোলাই করে কনষ্ট্রাকশন র্ফাম! পেকুয়া বাজার কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রেলওয়ের পুলিশ সুপারের উপহার সামগ্রী বিতরন। রীতিমতো সামাজিক যোগাযোগে পরিচিত শামীম আহমেদ! পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নেহালপুর স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের বিশাল আনন্দ শোভাযাত্রা

স্বামী-স্ত্রীর তুচ্ছ ঘটনা নিয়ে তিন তালাক দিলো স্বামী! জনতার বার্তা

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১

নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনা নিয়ে স্ত্রীর মাথার চুল টেনে উপরে ফেলে মুখে তিন তালাক দিয়েছে পাষণ্ড স্বামী। জগন্নাথপুর ইউনিয়নের চড় মহেন্দ্রপুর গ্রামে গত শুক্রবার এই ঘটনা ঘটে।

৩১ জুলাই (শনিবার) রাতে অসুস্থ স্ত্রী মাহফুজা খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে তার বাবা সাহেব আলী। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

নির্যাতনকারী স্বামী জগন্নাথপুর ইউনিয়নের চড় মহেন্দ্রপুর গ্রামের মৃত ময়না শেখের ছেলে আলিম শেখ (৪০)।

নির্যাতনের শিকার দুই সন্তানের জননী মাহফুজা খাতুন জানান, টিউবওয়েল মেরামত করাকে কেন্দ্র করে তার স্বামী সাহেব আলী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে সে প্রতিবাদ করে। তখন তার স্বামী ক্ষিপ্ত হয়ে মুখে তিন তালাক দিয়ে শারীরিক ভাবে নির্যাতন করতে থাকে। সেসময় তার চুলের মুঠো ধরে টেনে নিয়ে বেড়ায় তার স্বামী তখন পরিবারের অন্যান্যরা এসে তাকে উদ্ধার করে।

তিনি জানান পরবর্তীতে তিনি দেখেন তার মাথার চুল গোড়া থেকে উপরে তার স্বামীর হাতে রয়ে গেছে। তিনি আরো জানান ১ মাস পূর্বে তার স্বামী কাঁচি দিয়ে তার মাথার বেশ কিছু চুল কেটে নেয়। যেকারণে তিনি বাবার বাড়িতে চলে গিয়েছিলেন। পরবর্তীতে ব্র্যাক এনজিওর মাধ্যমে তার স্বামী তাকে নিয়ে যায়।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম