1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হযরত শাহ আমির(রহঃ) কম্পিউটার ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

হযরত শাহ আমির(রহঃ) কম্পিউটার ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন!

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্রগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্রগ্রাম) প্রতিনিধিঃ

কর্ণফুলী উপজেলার শাহমীরপুর সুন্দবী পাড়া স্নেহা স্নিগ্ধা নিবাস মরিয়ম আশ্রম স্কুল রোড় এলাকায় মনোরম পরিবেশ ও অভিজ্ঞ শিক্ষকদের সমন্বয়ে হযরত শাহ আমির (রহঃ) কম্পিউটার ট্রেনিং সেন্টারশুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি ) সন্ধ্যায় খাতেমুল আমরিয়া গ্রামে মসজিদ মতোয়াল্লি জানে আলমের সভাপতিত্বে ও শাহ আমির (রহঃ) কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক প্রকৌশলী মোহাম্মদ আবদুর রহিম সঞ্চলনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যেমে শাহ আমির (রহঃ) কম্পিউটার ট্রেনিং সেন্টার এর শুভ উদ্বোধন করেন বারীয়া দরবার শরিফের শাহজাদা মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ সাইফুদ্দীন বারী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন শাহমীরপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ( সি,এম,পি,) এসআই মোঃ আল মাহমুদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরিয়ম আশ্রম উচ্চ বিদ্যালয় সিনিয়র শিক্ষক এনামুল হক, আনোয়ারা প্রকৌশলী সমবায় সমিতি লিঃ সভাপতি প্রকৌশলী মোঃ জাহেদুল আলম,সমাজ সেবক আইকুল ইসলাম প্রমুখ।

অতিথিরা বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আইটিতে দক্ষতা অর্জন করা সকলেরই প্রয়োজন। বর্তমান যুগ আইটির যুগ। বর্তমান যুগে আইটি বিভাগে দক্ষতা ছাড়া যেন কোন কিছুই সম্ভব নয়। এই সময়ে তরুন-তরুনী থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষেরও আইটি ব্যবহারের দক্ষতার প্রয়োজন হয়ে পড়েছে। আইটি বিষয়ে দক্ষতা অর্জন করা বর্তমান সময়ে এ যেন এক প্রতিযোগীতা। আমরা সবাই আইটিতে এক্সপার্ট হতে চাই। কিন্তু আইটি বিষয়ের সঠিক জ্ঞান অর্জনের জন্য সুন্দর পরিবেশ ও দক্ষ শিক্ষক একান্ত প্রয়োজন।

উল্লেখ্য” উক্ত কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারে অফিস প্রোগ্রামে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত কারিগরি শিক্ষা বোর্ডের সার্টিফিকেট দেওয়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম