1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
হরিপুরের গেদুড়া ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার আবু সাঈদ! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

হরিপুরের গেদুড়া ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার আবু সাঈদ!

মোঃ পারভেজ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

মোঃ পারভেজ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত। এরমধ্যে ১নং গেদুড়া ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মোঃ আবু সাঈদ হোসাইন।

তিনি একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান। শুধু জেলায় নয়, যা সারা দেশে দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি ইতিমধ্যে ইউনিয়নের উন্নয়নমুলক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আবু সাঈদ হোসাইন বলেন,আমি দলীয় মনোনয়ন পেলে জনগনের ভোটের মাধ্যমে ইনশআল্লাহ আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করার প্রচেষ্টায় বাস্তবায়নে কাজ করবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করবো। অতীত, বর্তমানে যেভাবে সকলের বিপদে ঝাপিয়ে পড়ে সহযোগিতার হাত বাড়িয়েছি। ঠিক তেমনি ভাবে মানুষের পাশে থাকবো। সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার জন্যই তৃণমূলের মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

ইঞ্জিনিয়ার আবু সাঈদ হোসাইন আরও বলেন, ‘ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের নাগরিক সুবিধা দিতে আমি মনোনয়ন প্রত্যাশী। আমার বিশ্বাস সৎ মনোভাব নিয়ে কাজ করলে এবং জনগণের আস্থা থাকলে ইউনিয়নের উন্নয়ন সম্ভব। জনগণ আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।

আমার মূল লক্ষ্যই হচ্ছে জনগণের ঘরে ঘরে নাগরিক সেবা পৌঁছে দেওয়া এবং ১নং গেদুড়া ইউনিয়নকে একটি সুন্দর-পরিচ্ছন্ন এবং আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তোলা। ইউনিয়নবাসীকে সঙ্গে নিয়ে সে লক্ষ্য পূরণে কাজ করে যাওয়া। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেলে ইউনিয়নের তরুণ, শিক্ষিত, সচেতন ভোটারদের সাথে নিয়ে ইউনিয়নের গরীব, দুঃখী ও মেহনতী মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবেন বলে তিনি জানান ।

খোঁজ নিয়ে জানা গেছে, তাঁকে নৌকা প্রতীক দেওয়া হলে বিজয় সুনিশ্চিত বলে ধারণা করছেন তৃণমূল ভোটাররা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ নেতার উপজেলা ও জেলা নেতাদের সাথে রয়েছে তার সু-সম্পর্ক। ইউনিয়নের দলীয় সকল নেতা-কর্মীদের নাথে নিয়ে দলীয় সকল কর্মসূচির মধ্যেও সক্রিয় অংশগ্রহণ ও দলীয় সকল কর্মসুচি সুস্থ ভাবে সম্পূর্ন করছেন তিনি।

উল্লেখ্য, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক ছাত্রলীগের নেতা ছিলেন আবু সাঈদ হোসাইন। মিটিং মিছিলে তার অবদানের শেষ নাই। যারা মনোনয়ন প্রত্যাশী তাদের আবু সাঈদ হোসাইন সবার শীর্ষে তিনি ও তার পরিবার জন্ম সুত্রে থেকেই আওয়ামী লীগ এর উত্তরসূরি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম