1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হাইমচরে এসএসসি পাসের হার ৯৩.৭৫% ও দাখিলে ৮৮.৬৬%! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

হাইমচরে এসএসসি পাসের হার ৯৩.৭৫% ও দাখিলে ৮৮.৬৬%!

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ

হাইমচরে ১৩টি মাধ্যমিক বিদ্যালয়ের ১১২০ জন শিক্ষার্থী কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে ১০৫০ জন শিক্ষার্থী পাস করেছেন। পাসের হার হয়েছে ৯৩.৭৫%। জিপিএ -৫ পেয়েছেন ৩৪ জন। ১৩টি বিদ্যালয়ের মধ্যে হাইমচর আদর্শ উচ্চ বিদ্যালয়ে শতভাগ শিক্ষার্থী পাস করেছে।

১০টি মাদ্রাসার ৪০৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছেন ৩৬০জন। পাসের হার হয়েছে ৮৮.৬৬%। জিপিএ-৫ পেয়েছেন ১২জন। উপজেলার ১০টি মাদ্রাসার একটিও শতভাগ ফলাফল অর্জন করতে পারেনি।

হাইমচর উপজেলার বাজাপ্তী রমনী মহন উবির ১৪৪ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ১৩৪ জন। পাসের হার ৯৩.০৫%। জিপিএ -৫ পেয়েছেন ৩জন। চরভৈরবী উচ্চ বিদ্যালয়ে ৪৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে কৃতকার্য হয়েছে ৪২জন। পাসের হার ৯৩.৩৩%। জিপিএ-৫ পেয়েছেন ২জন। চরভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে ৯২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে কৃতকার্য হয়েছেন ৮৯ জন। পাশের হার ৯৬.৭৩% জিপিএ ৫ পেয়েছেন ১ জন। দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ে ১৪৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছেন ১৪১জন। পাসের হার ৯৫.৯১%। জিপিএ-৫ পেয়েছেন ১০জন। ঈশানবালা এমজেএস উচ্চ বিদ্যালয়ে ৬৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছেন ৬৩জন। পাসের হার ৯৪.০২%। গন্ডামারা উচ্চ বিদ্যালয়ে ১১০জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ১০৫জন কৃতকার্য হয়েছেন। পাসের হার ৯৫.৪৫%, জিপিএ-৫ পেয়েছেন ১জন। হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ৬৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে ৬৬ জন পাস করেছেন। পাসের হার ৯৫.৬৫%। বালিকা উচ্চ বিদ্যালয়ে ৭২জন পরীক্ষায় অংশগ্রহন করে ৬৯জন কৃতকার্য হয়েছেন। পাসের হার ৯৫.৮৩% জিপিএ-৫ পেয়েছেন ৪। কেভিএন উচ্চ বিদ্যালয়ে ১০২জন পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেন ৮৭ জন। পাসের হার ৮৫.২৯%, জিপিএ ৫ পেয়েছেন ১ জন। এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে ৩৫জন কৃতকার্য হয়েছেন। পাসের হার ৮৯.৭৪%। জিপিএ-৫ পেয়েছেন ১জন। মোয়াজ্জেম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩৬জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছেন ৩১জন। পাসের হার ৮৬.১১%। নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয় ১৮৮জন পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছেন ১৭৯জন। পাসের হার ৯৫ .২১%। জিপিএ-৫ পেয়েছেন ১১জন। হাইমচর আদর্শ উচচ বিদ্যালয়ে ৯জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করে ৯জন কৃতকার্য হয়েছে। পাশের হার ১০০%।

ফারুক-ই-আজম (রাঃ) আদর্শ দাখিল মাদ্রাসার ৩৫ জন শিক্ষার্থীর মধ্যে ৩০ জন পাস করেছে। পাসের হার ৮৫.৭১%। গাউছুল আজম ছবরিয়া দাখিল মাদ্রাসার ২৪ শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ২০জন, পাশের হার ৮৩.৩৩%। চরভাঙ্গা ডিএস দাখিল মাদ্রাসায় ৪৭ শিক্ষার্থীর ৩৭ জন পাস করেছে। পাসের হার ৭৮.৭২%। চরভৈরবী আজিজিয়া আজহারুল উলুম দাখিল মাদ্রাসার ২৩ শিক্ষার্থীর মধ্যে পাশ করেছে ২২ জন, পাশের হার ৯৫.৬৫%। জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসার ৩২ শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ২৮ জন, পাশের হার ৮৭.৫%। আল-আমিন আদর্শ মহিলা দাখিল মাদ্রাসা ৪৭ শিক্ষার্থীর মধ্যে পাশ করেছেন ৪৫ জন, পাশের হার ৯৫.৭৪% । জিপিএ-৫ পেয়েছেন ৪জন। গন্ডামারা এবিএস ফাযিল মাদ্রাসার ৫৮ শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ৫৩জন, পাশের হার ৯১.৩৭%। জিপিএ-৫ পেয়েছে ৩ জন। আলগীবাজার আলিম মাদ্রাসায় ৫৮ শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ৫৫ জন, পাশের হার ৯৪.৮২%, জিপি এ ৫ পেয়েছেন ১ জন। কাটাখালি হমিদিয়া মাদরাসা ৪২জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছেন ৩৯ জন। পাসের হার ৯২.৮৫%, জিপিএ-৫ পেয়েছেন ৪জন। কমলাপুর দাখিল মাদরাসা ৪০ জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছেন ৩১জন। পাসের হার ৭৭.৫%।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম