1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হাইমচরে নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ সম্পন্ন! - দৈনিক জনতার বার্তা
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:০৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
হলদিয়া পালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি  মিন্টু ও কালাম ঝিনাইদহ মহেশপুরে (ভৈরবা) গ্ৰামের এনামুল ১০০ বোতল ফেন্সিডিল ও মাইক্রো গাড়ি সহ আটক গোমস্তাপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি কে আটক করেছে র‍্যাব ঝিনাইদহ আড়াই’শ বেড হাসপাতালের কাপড় ধোলাই করে কনষ্ট্রাকশন র্ফাম! পেকুয়া বাজার কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রেলওয়ের পুলিশ সুপারের উপহার সামগ্রী বিতরন। রীতিমতো সামাজিক যোগাযোগে পরিচিত শামীম আহমেদ! পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নেহালপুর স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের বিশাল আনন্দ শোভাযাত্রা

হাইমচরে নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ সম্পন্ন!

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

সোলায়মান আহমেদ, চাঁদপুর প্রতিনিধিঃ

হাইমচরে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে সরকার কর্তৃক বিনামূল্যে পাঠ্য বই বিতরণ করা হয়েছে। একই সাথে এসব ফলাফলে উপজেলার শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠান নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে ২০২২ শিক্ষা বর্ষের বই বিতরণ করা হয়।

১ লা জানুয়ারি ২০২২ শনিবার সকালে নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন সুমন এবং স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফারুকুল ইসলাম শিক্ষার্থীদের হাতে এ বই তুলে দেন। এসময় এস এম আল মামুন সুমন বলেন- ২০১২ সাল থেকে বর্তমান সরকার আনুষ্ঠানিকভাবে বই বিতরণ উৎসবের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। এই কার্যক্রমের ধারাবাহিকতায় সারাদেশে একযোগে বছরের প্রথম দিন ১ জানুয়ারি শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা সংশ্লিষ্ট দফতরসমূহের কর্মকর্তা-কর্মচারির উপস্থিতিতে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে বই বিতরণ উদযাপিত হয়ে আসছে। করোনা মহামারির এ পরিস্থিতিতে বই উৎসব ছাড়াই শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া অব্যাহত রাখা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম