1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হাইমচরে প্রেসক্লাবের অনিয়মের প্রতিবাদে সিনিয়র সাংবাদিকদের পদত্যাগের হিড়িক! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

হাইমচরে প্রেসক্লাবের অনিয়মের প্রতিবাদে সিনিয়র সাংবাদিকদের পদত্যাগের হিড়িক!

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্কঃ

হাইমচরে প্রেসক্লাবে অনিয়ম ওনজালিয়াতির প্রতিবাদে সিনিয়র সাংবাদিকদের পদত্যাগের হিড়িক পড়েছে। এক নায়কতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে প্রেসক্লাবের সামান্য নিয়ম নীতি ও যোগ্যতার তোয়াক্কা না করে যাকে তাকে এক ব্যাক্তির সিদ্ধান্তে সদস্য করে হাইমচর প্রেসক্লাবকে কলুষিত করায় এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে তারা জানান ।

গতকাল ৫ নভেম্বর ২০২১ শুক্রবার সকাল থেকে হাইমচর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম শফিক, প্রেসক্লাব সদস্য জি এম জহির, জাহাঙ্গীর হোসেন সিকদার, সিনিয়র সহ-সভাপতি ফারুকুল ইসলাম, সহ-সভাপতি জি এম ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু, প্রচার সম্পাদক হাসান আল মামুন, দপ্তর সম্পাদক শরীফ হোসাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদসহ প্রেসক্লাব থেকে পদ ও সাধারন সদস্য পদ থেকে অভ্যাহতির ঘোষনা দিয়ে নিজ নিজ আই ডি থেকে স্ট্যাটাস দেন ।

বর্তমানে হাইমচর উপজেলার সর্বত্রে দায়িত্বশীল সিনিয়র সাংবাদিকদের ঢালাও অব্যাহতির বিষয়টি সচেতন মহল সহ চায়ের আড্ডায় আলোচনার ঝড় বইছে। এক কথায় আজকে ” হাইমচর প্রেসক্লাব ” হাইমচর উপজেলায় টক অব দ্যা হাইমচরে পরিনত হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম