1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও এলাকার ১ ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেন। - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও এলাকার ১ ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেন।

সোলায়মান আহমেদ চাঁদপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

সোলায়মান আহমেদ চাঁদপুর প্রতিনিধিঃ

১৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ থেকে সন্ধা পর্যন্ত স্হানীয় এলাকাবাসীদেরকে নিয়ে গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী মৎস্য জীবীলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির বাবুল পেদা, আওয়ামী লীগ নেতা সেলিম মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জলিল খান,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার দেওয়ান, শফিক পেদা, মিজান জমদার, নুরুল ইসলাম কবিরাজ, শহীদ উল্লাহ।

হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহাদাত হোসেন সবুজ তার বক্তব্যে বলেন, আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করে নির্বাচনে অংশ নিয়েছি। আমার পরিবারের রাজনৈতিক কার্যক্রম অতিতে ও বর্তমানে আপনাদের সাথে নিয়ে দলীয় কাজ যথাযত ভাবে পালন করে আসছে । আমার পরিবারের রাজনৈতিক কর্ম দক্ষতায়, দলের উপরোস্থ নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক ও মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি’র সিদ্ধান্তে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে, যদি আমাকে আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে মনোনীত করে, তাহলে আমি একজন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে, আগামী ইউপি নির্বাচনে ১ নং গাজীপুর ইউনিয়ন বাসীর সকলের সহযোগিতা নিয়ে ও আপনাদের আন্তরিক প্রচেষ্টায়, নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে পীরবো ইনশাআল্লাহ।
তিনি বলেন, ১নং গাজীপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তর করবো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আমাদের এমপি, শিক্ষামন্ত্রী- আলহাজ্ব ডাঃ দীপু মনির উদোগ্যে, চাঁদপুর সদর ও হাইমচর নির্বাচনী এলাকার নদী ভাঙ্গন রোধে স্হায়ী বাধ নির্মাণ হয়েছে এবং এখনও অসম্পূর্ণ কাজ গুলো এগিয়ে চলছে। তিনি বলেন আমি আমার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচিত হলে, জনগণের কল্যানে নিজেকে নিয়োজিত রেখে আমি আমার সাধ্যমত কাজ করে যাবো। তাই আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।
১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন (সবুজ) পেদা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম