1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হাইমচর মডেল স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

হাইমচর মডেল স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

সোলায়মান আহমেদ চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুর জেলার হাইমচর উপজেলাধীন হাইমচর নতুন বাজারস্থ হাইমচর মডেল স্কুলের প্রাথমিক সমাপনী-২০২১ সহ অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।প্রতিষ্ঠানের সভাপতি মাস্টার মোঃমুকবুল হোসেন গাজীর সভাপতিত্বে মাওলানা মোঃ হাফিজুর রহমান এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন হাইমচর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ কে এম মিজানুর রহমান, বিশেষ অতিথি মোঃজুলফিকার আলী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার, আরো উপস্থিত ছিলেন মোঃ তাজুল ইসলাম, সভাপতি বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন,হাইমচর উপজেলা শাখা।তাছাড়াও আরো উপস্থিত ছিলেন চরভৈরবী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার মোস্তাফিজুর রহমান,কাউছার বেপারী(৩ নং আলগী দুর্গাপুর (দঃ) ইউপি সদস্য) সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও অবিভাবক বৃন্দ।

১১ ডিসেম্বর সকাল ১০ টায় পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানের উদ্ভোধনী বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মাওলানা মোঃ হাফিজুর রহমান।তিনি বলেন,
২০১৪ ইং সাল থেকে এই পর্যন্ত হাইমচর মডেল স্কুল দক্ষ শিক্ষকদের পরিচালনায় সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে।দীর্ঘদিন যাবত করোনা প্রাদুর্ভাব থাকার কারনে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিলো।বর্তমানে সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলার পর থেকে পুনরায় জীবন পায় শিক্ষা প্রতিষ্ঠান গুলো।আমরা সর্বদাই চেষ্টা করছি আমাদের এই হাইমচর মডেল স্কুলটিকে হাইমচর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে তৈরী করার।
উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি মোঃজুলফিকার আলী তার বক্তব্যে বলেন,আমি হাইমচর মডেল স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী ও অবিভাবক সমাবেশের এই অনুষ্ঠান দেখে মুগ্ধ। আমার কাছে মনে হচ্ছে, আমাদের দেশের ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিয়ে যেতে হলে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অবিভাবকদের মধ্যকার সম্পর্ক মজবুত হতে হবে।প্রত্যেক অবিভাবক সব সময় বাচ্চাদের স্কুলের লেখাপড়া সম্পর্কিত খুজ খবর নিতে হবে।
তিনি প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,জীবনে বড় হতে হলে জানার ইচ্ছে থাকতে হবে। আর জানার জন্য ভালোভাবে লেখাপড়ার প্রতি মনোযোগ থাকতে হবে।তোমরা দেশের ভবিষ্যৎ কর্নধার।অতএব তোমাদেরকে এখন থেকে কঠোর পরিশ্রম করতে হবে।তিনি সকলের প্রতি দোয়া ও সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামানা করে বক্তব্য শেষ করেন।
উক্ত অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি,মাস্টার মোঃমুকবুল হোসেন গাজী বলেন,আমরা প্রতি বছরের ন্যায় এ বছরেও আমাদের হাইমচর মডেল স্কুলের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের সর্বোচ্চ সাফল্য কামনা করছি। আপনাদের কাছে আমাদের সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনা করছি।আপনাদের দোয়া ও উৎসাহে আমাদের সফলতা একধাপ এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
পরিশেষে, তিনি উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম