1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
হাজীগঞ্জ ইসলামি কল্যান সোসাইটির উদ্যােগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও ক্রীড়া অনুষ্ঠানের পুরস্কার বিতরন! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জ ইসলামি কল্যান সোসাইটির উদ্যােগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও ক্রীড়া অনুষ্ঠানের পুরস্কার বিতরন!

রাকিবুল ইসলাম (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

রাকিবুল ইসলাম (নারায়ণগঞ্জ) রূপগঞ্জ প্রতিনিধিঃ

আত্ম-মানবতার সেবায় সামাজিক অবক্ষয় রোধে সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন হাজীগঞ্জ ইসলামি কল্যাণ সোসাইটি বললেন ইব্রাহীম নীট গার্মেন্টস এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউসুফ।


গতকাল ১৮ ডিসেম্বর হাজীগঞ্জ, এম সার্কাস ইসলামি কল্যাণ সোসাইটির উদ্যােগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শহিদ বীর মুক্তিযোদ্ধাদের ও এলাকার প্রয়াত গন্যমান্য ব্যাক্তিবর্গের মরণোত্তর স্মরনিকা প্রদান এবং দিনব্যাপী কুরআন খতম ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ইব্রাহীম নীট গার্মেন্টস এর চেয়ারম্যান আলহাজ্ব ইউসুফ মিয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডঃ নুরুল হুদা, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো : জসিম উদ্দিন, হাজীগঞ্জ ইসলামি কল্যান সোসাইটির সিনিয়র সহ সভাপতি আলমাস আলী, কাইয়ুম খন্দকার,এনামুল হক খন্দকার স্বপন, মজিবর রহমান, হালিম বেপারি, শাহ আলম গাজী, বদরুল হক,মোঃআনসার মিয়া আরো এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সংগঠন এর সকলে উপস্থিত ছিলেন। খেলা ধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল এই স্লোগানে পুরুষ্কার বিতরনীর মধ্যে দিয়ে জাগ্রত বিবেকের পর্যালোচনা নিয়ে ইসলামি কল্যাণ সোসাইটি এগিয়ে চলছে। সবার প্রথমে আমরা মানুষ তাই মানুষের কল্যাণে পাশে থাকাটাই হল বড় এবাদত, তাই ইসলামি কল্যান সোসাইটি সমাজের মানুষের পাশে থাকে।

অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্থপনা ও পরিচালনায় ছিলেন প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক গাজী সোহেল রানা ও প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদক আমির হোসেন।
পরিচালনায় আরো উপস্থিত ছিলেন- শাখাওয়াত হোসেন খান, শাকিল খন্দকার, মোঃসেলিম, মোঃইকবাল হোসেন, মোঃমনির হোসেন, মোঃআকিল খন্দকার, মোঃআক্কাস আলী, মোঃওয়ালিদ খন্দকার সৌরভ, মোঃফরিদ চৌধুরী, মোঃআলী রাকিব শিশির, মোঃনূর হোসেন, মোঃআরাফাত খন্দকার সোহাগ, মোঃ মামুন, মোঃজাহিদ খন্দকার, রানা খন্দকার, রনি গাজি, ফাহিম খন্দকার অনিক, হাবিবুর রহমান রায়হান, ইমাম হাসান, রাব্বি মিয়া, নাসির হোসেন শুভ, মোঃজুয়েল, মোঃসাব্বির, মোঃইকরাম হোসেন সামি প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম