1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd24@gmail.com : jb editor : jb editor
হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু নির্মাণের দাবি সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানকে কটুক্তি করার প্রতিবাদে হালুয়ারঘাট বাজারে মানববন্ধন ! জনতার বার্তা - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু নির্মাণের দাবি সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানকে কটুক্তি করার প্রতিবাদে হালুয়ারঘাট বাজারে মানববন্ধন ! জনতার বার্তা

স্টাপ রিপোর্টার সুনামগঞ্জঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাপ রিপোর্টার সুনামগঞ্জঃ

সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা উত্তর পাড়ের জনসাধারণের বহুকাঙ্খিত হালুয়যারঘাট-ধারারগাঁও সুরমা নদীর উপরে সেতু ও বালাকান্দা-রামপুর ধোপাজান (চলতি নদী) এই দুটি সেতু বাস্তবায়নের দাবীতে মানববন্ধনে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিছবাহ ও জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরোদ্ধে কটুক্তি করার প্রতিবাদে হালুয়ারঘাট বাজারে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


১৮ সেপ্টেম্বর (শনিবার) দুপুর আড়াইটায় আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও উত্তর সুরমা, সদর-বিশ্বম্বভরপুর কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে হালুয়ারঘাট বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ, সুরমা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি সিরাজুল ইসলাম, উত্তর সুরমা সদর বিশ্বম্ভরপুর কল্যাণ ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কে এম সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী, আব্দুল হাকিম, শাহাব উদ্দীন, মতি মিয়া, ইউপি-সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম ওয়াসকুরুনি, ইউপি-সদস্য আব্দুল হাই, আব্দুল মান্নান,জাহাঙ্গীরনগর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরশাদ মিয়া, ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়া, জাতীয় পার্টি নেতা নুরুল হক, ইকবাল হোসেন, গোলাম হোসেন, খলিল মিয়া, মোবারক হোসেন, আব্দুল মজিদ, কামাল মিয়া, আবু তালেব, আব্বাস আলী, মুন্না মিয়া, দুলাল মিয়া, শুকুর আলী, মিষ্টার ফারফেক্ট, আবু তাহের প্রমুখ।


বক্তারা বলেন, সুরমা নদীর উপর হালুয়ারঘাট-ধারারগাঁও সেতু নির্মাণের দাবীতে সুরমা নদীর তীরে মানববন্ধনে অংশ নেওয়ার জন্য উত্তর পাড়ের প্রতিটি হাট-বাজার, গ্রামে-গঞ্জে মাইকিং করে আহবান করা হয়। উত্তর পাড়ের প্রতিটি পাড়া মহল্লা থেকে শত শত লোকজন মিছিল নিয়ে বেরীগাঁও মাঠে জমায়েত হয়। কিন্তু সদর উপজেলা আওয়ামীলীগের বর্ষীয়মান নেতা মাননীয় এমপি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরোদ্ধে কটুক্তি মূলক সমালোচনা করায় আমরা উত্তর পাড়ের লোকজন মানববন্ধনের মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পরিশেষে আমাদের উত্তর পাড়ের সুরমা নদীর উপর সেতু নির্মাণের দীর্ঘ যুগের স্বপ্ন পূরণের দাবি জানাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম