1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
২০২১ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী আলোচনার শীর্ষে উদীয়মান তরুণ সমাজসেবক মোঃ ইয়ামিন ইসলাম (পলাশ) - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

২০২১ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী আলোচনার শীর্ষে উদীয়মান তরুণ সমাজসেবক মোঃ ইয়ামিন ইসলাম (পলাশ)

মোঃ আবু সুফিয়ান শান্তি ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

মোঃ আবু সুফিয়ান শান্তি ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ কোটচাঁদপুরে ২০২১ নির্বাচন কে সামনে রেখে ৫ নং এলাঙ্গী ইউনিয়নে ফাজিলপুর গ্রামের ১ নং ওর্য়াডে বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করে বিভিন্ন উন্নয়নের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে চলেছেন মেম্বার পদপ্রার্থী মোঃ ইয়ামিন ইসলাম (পলাশ) ।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মুখ ১ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন,তরুণ্যেনের অহংকার মোঃইয়ামিন ইসলাম( পলাশ) ।তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায় না।

তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে পদপ্রার্থী হতে ইতোমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা ও মতামত প্রত্যাশী সমাজ সেবক মোঃ ইয়ামিন ইসলাম
(পলাশ ),এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

তিনি নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের রোল মডেল হিসাবে আধুনিক ওয়ার্ড গঠন করতে চান।একই সাথে মাদক,সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।

মোঃ ইয়ামিন ইসলাম ( পলাশ) এর সাথে কথা বল্লে তিনি বলেন আমি করোনা কালীন আমার ১নং ওয়ার্ডের সকল গরীব দুঃখী ও অসহায় মানুষ কে আমি যতো দুর পেরেছি আমি দিয়েছি।

১ নং ওয়ার্ডের বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে তারা এবার মোঃ ইয়ামিন ইসলাম (পলাশ) কে, ১ নং ওয়ার্ডের উন্নয়নের জন্য বিকল্প হিসেবে তার কোন কমতি নেই।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম