1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
৩য় বারের মত নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে সংবর্ধিত করেন, মুসলিম বৌদ্ধ ঐক্য পরিষদ! - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন

৩য় বারের মত নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে সংবর্ধিত করেন, মুসলিম বৌদ্ধ ঐক্য পরিষদ!

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

কক্সবাজের উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া ও মোহাম্মদ আলী ভিটা এলাকার যুব সমাজের কর্তৃক আয়োজিত একটি সামাজিক সংগঠন গড়ে তুলে দীর্ঘকাল যাবত, সংগঠনের নাম শীলেরছড়া মোহাম্মদ আলী ভিটা মুসলিম বৌদ্ধ ঐক্য পরিষদ, এবাও প্রতি বছরের ন্যায় ১৭ ডিসেম্বর ২০২১, শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে, মুসলিম বৌদ্ধ ঐক্য পরিষদের উদ্যোগে বার্ষিক বনভোজন, সংবর্ধনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শীলেরছড়া মোহাম্মদ আলী ভিটা মুসলিম বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি মুফিজ উদ্দিন কন্ট্রাক্টর এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

উক্ত অনুষ্টানের সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ থেকে টানা (৩য়) বারের মত নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

সংবর্ধিত বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হক, ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে মহিলা সংরক্ষিত ইউপি সদস্য খুরশিদা বেগম, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সালাহউদ্দিন, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কন্ট্রাক্টর ফরিদুল আলম, বিশিষ্ট সিনিয়র সাংবাদিক গফুর মিয়া চৌধুরী, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মুসলিম বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তুর্জয় বড়ুয়া, ঝিনু বড়ুয়া, রিমন বড়ুয়া ও উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ইব্রাহিম এর সুন্দর সঞ্চালনার মধ্যেদিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শেষ করে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের মধ্যে পুষ্পিত অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করে ক্রেস প্রদান করেন শীলেরছড়া মোহাম্মদ আলী ভিটা ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠান শেষে বনভোজন অনুষ্ঠানের পরিচিতি সভা হয়, পরে রাত ১০টা হতে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মধ্যেদিয়ে অনুষ্টানটি সম্পন্ন করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম