1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত সভাপতি সভাপতি আবদুল খালেদ ফরহাদ ও সাধারণ সম্পাদক খালেদ হোসেন ফরহাদ - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত সভাপতি সভাপতি আবদুল খালেদ ফরহাদ ও সাধারণ সম্পাদক খালেদ হোসেন ফরহাদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

১৭ এপ্রিল ২০২২ ইং, সকাল ২টায় চাকবৈটা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপালং ইউনিয়ন ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি আব্দুল খালেদ ফরহাদ ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মরহুম মোহাম্মদ হোছাইন খাঁনের মেঝ ছেলে খালেদ হোসেন ফরহাদ নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠান শুরুর আগে জাতীয় সংগীতের মধ্যদিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা – ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম-প্রধান আলী হোছাইন খাঁন।

কাউন্সিল অধিবেশন সভায় বিশেষ অতিথিদের মধ্যে সাংগঠনিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক উপ-টিম প্রধান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ। রাজাপালং ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক টিম সদস্য-সচিব ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম- সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল হক খাঁন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের টিম-সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আহমদ মেম্বার, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক টিম-সদস্য ইকবাল বাহার মেম্বার, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সালাহ উদ্দিন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু।

রাজাপালং ইউনিয়ন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজাপালং ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিদুল আলম ও সঞ্চালনা করেন রাজাপালং ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ আব্দুল খালেদ ফরহাদ।

রাজাপালং ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রাজাপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদক প্রার্থী ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমঝোতার মধ্যেদিয়ে একক সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী ঘোষণা করা হয়েছে।

পরে রাজাপালং ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিমের সাথে নব-নির্বাচিত সভাপতি সম্পাদক ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম