1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
পবিত্র রমজান উপলক্ষ্যে উপজেলা প্রেসক্লাব মনিরামপুরের আয়োজনে ইফতার পার্টি - দৈনিক জনতার বার্তা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন

পবিত্র রমজান উপলক্ষ্যে উপজেলা প্রেসক্লাব মনিরামপুরের আয়োজনে ইফতার পার্টি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

এইচ এম বাবুল আক্তার স্টাফ রিপোর্টারঃ

পবিত্র রমজান উপলক্ষ্যে উপজেলা প্রেসক্লাব মনিরামপুরে ইফতার পার্টি অনুষ্ঠিত । ২৯ এপ্রিল পবিত্র ২৭শে রমজান শেষ জুম্মা মোবারক শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব মনিরামপুর কার্যালয়ে এ ইফতার পার্টির আয়োজন করা হয়। ইফতার পার্টির মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া ও প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

ইফতার পার্টিতে উপস্থিত সকলের উদ্দ্যেশে উপজেলা প্রেসক্লাব মনিরামপুরের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম লুৎফর রহমান বলেন, ধনী, গরীব সবার জন্যই রোজা সমান। তাই শুধু রোজা রাখলেই হবে না। আমাদের মন মানসিকতাকেও পরিবর্তন করতে হবে। ধনী গরিবের ভেঁদাভেদ ভুলে সবার সাথে এককাতারে বসে ইফতার করার মধ্যে প্রশান্তি পাওয়া যায়। তাছাড়া এই মাস হলো আত্মশুদ্ধির মাস। মনের মধ্যে বেষম্য লালন করে রোজা রাখলে কোনো প্রাপ্তি থাকবে না।

তিনি আরও বলেন, ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্য, ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক।

এ সময় ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব মনিরামপুরের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক সুমন চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক তারক দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম বাবুল আক্তার, প্রচার সম্পাদক এসএম আতিয়ার রহমান, সহ-প্রচার সম্পাদক আব্দুল ওয়াদুদ, সদস্য শফিকুল ইসলাম শফি প্রমুখ।

ইফতার পার্টির মোনাজাতে মুসলিম উম্মাহর শান্তি কামনা করা দোয়া পরিচালনা করেন উপজেলা প্রেসক্লাব মনিরামপুরের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম