1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
মালিবাড়ীতে মামলার স্বাক্ষীর ঘরবাড়ী ভাংচুর - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

মালিবাড়ীতে মামলার স্বাক্ষীর ঘরবাড়ী ভাংচুর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৯ মে, ২০২২

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ীতে মামলার স্বাক্ষ না দেওয়ায় স্বাক্ষীকে বেদড়ম মারপিট বাড়ীঘর ভাংচুর করে টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী ইউনিয়নের কচুয়ার খামার এলাকার মোঃ ফরিদ মিয়া একটি পারিবারিক মামলায় স্বাক্ষী হিসাবে এজাহারে নাম দেন মোঃ রনজু মিয়ার। তবে রনজু মিয়া ঘটনার কিছু না জানার কারনে ওই মামলার স্বাক্ষ দিতে অপারগতা প্রকাশ করেন।

এই ঘটনাকে কেন্দ্র করে ৯ মে সকালে মোঃ ফরিদ মিয়া অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এতে রনজু মিয়াসহ তার পরিবারের লোকজন বাঁধা দিলে মোঃ ফরিদ মিয়া ও তার লোকজন রনজু মিয়ার বাড়ীঘরে হামলা চালায়। এতে বাঁধা দিলে রনজু মিয়ার ছেলেকে ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে হাড়কাটা রক্তাক্ত জখম করে।

এদিকে রনজু মিয়ার বসতবাড়ীর আসবারপত্র ভাংচুর করে টাকা লুট করে নিয়ে যায়। এতে রনজুমিয়াসহ আরো তিনজন আহত হয়। এছাড়াও রনজু মিয়ার ব্যাটারী চালিত ভ্যান ভাংচুর করে। পরে স্থানীয় লোকজন ৯৯৯ ফোন দিলে পুলিশ ও স্থানীয় লোকজন রনজু মিয়াসহ তার ছেলে ও আহত ব্যক্তিদেরকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করার।

এব্যাপারে মোঃ রনজু মিয়া বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি এজাহার দায়ের করেন।

এব্যাপারে গাইবান্ধা সদর থানার উপ পরিদর্শক মোঃ মাহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করা হয়েছে, এখন পরিবেশ শান্ত রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম