1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মণিরামপুরে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত - দৈনিক জনতার বার্তা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মণিরামপুরে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৮ মে, ২০২২

 

এইচ এম বাবুল আক্তার,স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মণিরামপুরে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ মে) বিকাল ৫টায় উপজেলা দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে এ আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি উপলক্ষে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে আনন্দ র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন যুবলীগ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক। তাঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতার মূল্যবোধ ও গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়েছে।
আজকের এই দিনে তুমি এসেছিলে বলেই বঙ্গবন্ধুহীন বাংলায় আমরা নতুন পথের সন্ধান পেলাম তুমি আছ বলেই আমাদের এগিয়ে যাবার গল্পটা দীর্ঘ,থেকে দীর্ঘতর হচ্ছে।
আজকের এ দিনে দৃশ্যপটে দেখা যায় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজার হাজার আওয়ামী লীগ যুবলীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মী
অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু । অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন ।
এসময় উপস্থিত ছিলেন, তরুণ আওয়ামী লীগ নেতা এ্যাড ভোকেট বশির আহমেদ খান, যুবলীগ নেতা মঞ্জুর আক্তার, যুবলীগ নেতা স.ম আলাউদ্দিন, পৌর যুবলীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম লুৎফর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি রবিউল ইসলাম রবি, ১২নং শ্যামকুড় ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, যুবলীগ নেতা ও কাউন্সিলর আব্দুল কুদ্দুস, যুবলীগ নেতা গাজী আসাদ, নেতা ও কাউন্সিলর সুমন দাস, যুবলীগ নেতা ও কাউন্সিলর মোহাম্মদ আজিম সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম