1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
চাতরী ৬ নং ওয়ার্ড়ের মেম্বার প্রার্থী উঠান বৈঠক! - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

চাতরী ৬ নং ওয়ার্ড়ের মেম্বার প্রার্থী উঠান বৈঠক!

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্রগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

শেখ আবদুল্লাহ, আনোয়ারা (চট্রগ্রাম) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ারা উপজেলা ৮নং চাতরী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড় নির্বাচনে মোরগ মার্কার প্রতীক মেম্বার প্রার্থী মুহাম্মদ আবুল মনছুর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল চাতরী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড় নির্বাচনে এলাকা বৈলচুরা আদর্শ গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ডের প্রায় শত শত নারী-পুরুষ ভোটারেরা উপস্থিত ছিলেন। মো:সেলিম সভাপতিত্বে আস্থার আলো আনোয়ারা ফাউন্ডেশন সভাপতি সাংবাদিক শেখ আবদুল্লাহ সঞ্চলনায় বক্তব্য রাখেন মেম্বার প্রার্থী আবুল মনছুর, দিদার, মামুন, শুক্কর, মনিক, সাইমন, কাশেম, রফিক, আনোয়ার, ফারুক, শফি সহ ওয়ার্ড়ের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তরা বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে সবাই একমত হয়ে কাঁধে কাঁধে মিলে এবার মেম্বার প্রার্থী মুহাম্মদ আবুল মনসুরকে নির্বাচিত করতে হবে। তিনি নির্বাচিত হলে অবহেলিত মানুষের উন্নয়ন হবে।আমরা চাই আমাদের এলাকার উন্নয়ন।

মেম্বার প্রার্থী মুহাম্মদ আবুল মনছুর বলেন, ‘আমি আপনাদেরই সন্তান। আপনাদের সেবা করার জন্য আমি গত ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলাম। সামান্য কিছু ভোটের জন্য নির্বাচিত হতে পারিনি। অবহেলিত এই এলাকার উন্নয়নের জন্য দল, মত নির্বিশেষে আসন্ন নির্বাচনে মোরগ মার্কায় আমাকে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করার দাবি জানাচ্ছি। আমি ছোট বেলা থেকে গনমানুষের সেবা করে আসছি যতটুকু সম্ভব,মানুষের সেবা সঠিক ভাবে করতে হলে একটা ফ্ল্যাটফর্ম প্রয়োজন তাই জনগনের চাওয়া থেকে নির্বাচনে অংশগ্রহণ করেছি, জনগন আমাকে ভালবাসে বিপুল সংখ্যক ভোট দিয়ে  বিজয়ী করবে, আমি কৃতজ্ঞ ৬ নং ওয়ার্ডের গনমানুষের প্রতি।এবারো জনগন তাদের পাশে আমাকে চাচ্ছে তাই নির্বাচনে অংশ নিচ্ছি।সকলের সমর্থন দোয়া ও ভালবাসা নিয়ে আমি এবের বিজয়ী হবো ইনশাআল্লাহ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম