1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
কোটচাঁদপুর এর শিশু মোছাঃ আয়েশা খাতুন মায়ের বুকে বেঁচে থাকবে,শুধু আপনার একটি শেয়ারে। - দৈনিক জনতার বার্তা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

কোটচাঁদপুর এর শিশু মোছাঃ আয়েশা খাতুন মায়ের বুকে বেঁচে থাকবে,শুধু আপনার একটি শেয়ারে।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

আবু সুফিয়ান ঝিনাইদহ, জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়নের ঢালী পাড়ার শিশু মোছাঃ আয়েশা খাতুন দীর্ঘ ৪ মাস ধরে ব্রেনে পানি জমে শিশুটির খুব কষ্ট। দেখে আসলেই সহ্য করার মতো নয়,মাত্র চার মাস বয়স,আয়েশার বাবা দিনমজুর মোঃ পিকুল হোসেন এর আসলেই কিছুই নেই,যা-ছিল আজ চার মাসে সব শেষ।

এমনকি সরজমিনে যেয়ে দেখা যায় তার ভিটেমাটি টুকুও নেই। শিশু আয়েশা কে বাচাঁতে হলে অনেক টাকার প্রয়োজন ও ব্যয়বহুল খরচ,ডাক্তার বলেছেন অতি দ্রুত আয়েশা কে ঢাকায় নিয়ে ব্রেন অপারেশন করতে হবে তা-না হলে, আয়েশাকে বাঁচানো সম্ভব হবে না।

শিশু মোছাঃ আয়েশা’র খাতুন এর মা-বাবা সমাজের বিত্তশালীদের সহায়তা চায়।(১১ ই-ফেব্রুয়ারি) শুক্রবার সকালে শিশু আয়েশা’র বাবা মোঃ পিকুল হোসেন প্রতিবেদককে জানান,আমার কিছুই নেই,আমার যা ছিল,বেঁচে আমার সোনামণি কে চার মাস ধরে চিকিৎসা করেছি এখন আর কিছু নেই সব শেষ।

এমনকি আমি এখন বাড়ি ছাড়া।আমার কলিজার টুকরা আয়েশা’র জন্য পথে পথে বেড়িয়ে সাহায্য তুলে যায় পাচ্ছি জমাচ্ছি,আমার কলিজার মা-মণি মোছাঃ আয়েশা খাতুন কে ঢাকায় নিয়ে বড় ডাক্তার দিয়ে অপারেশন করবো।তিনি আরো বলেন আমাদের প্রথম সন্তান আয়েশা’র চিকিৎসার জন্য আমাদের পরিবারের যা কিছু ছিলো সব ব্যয় করা হয়েছে।

এখন অর্থ সংকটে চিকিৎসার ব্যয় করতে হিমশিম খেতে হচ্ছে। মানবিকতার দৃষ্টিতে এবং আপনাদের সন্তান হিসেবে দেশ ও দেশের বাইরে থেকে যে যা পারেন।যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সাহায্য করলে আমার সোনা মণির চিকিৎসা চালিয়ে যেতে পারবো ও ঢাকায় নিয়ে অপারেশন করাতে পারবো।

সমাজের সকল বিত্তশালীদের প্রতি বিনয়ের সাথে সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়ে যোগাযোগ ও সাহায্যের ঠিকানা প্রদান করেন যোগাযোগ ও সাহায্য পাঠানোর ঠিকানা:আয়েশা’র-বাবা.মোঃ পিকুল হোসেন
পার্সোনাল বিকাশ মোবাঃ০১৯২৭-৭৫৯৫২৪
কোটচাঁদপুর ঝিনাইদহ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম