1. ahekram2006@gmail.com : ah ekram : ah ekram
  2. asadmd7195@gmail.com : JB Admin : JB Admin
  3. janatarbartabd@gmail.com : jb editor : jb editor
খাল খননে বদলে যাচ্ছে হারাশিয়ার গ্রমীণ জনপদ। - দৈনিক জনতার বার্তা
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:১৬ অপরাহ্ন

খাল খননে বদলে যাচ্ছে হারাশিয়ার গ্রমীণ জনপদ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজারঃ

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নে একের পর এক উন্নয়ন কর্মকাণ্ডে বদলে যাচ্ছে গ্রামীণ জনপদ। রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর অক্লান্ত প্রচেষ্টায় উন্নয়নের ছোঁয়া না পাওয়া গ্রামগুলোতে দৃশ্যমান উন্নয়ন পরিলক্ষিত হচ্ছে। এরিই ধারাবাহিকতায় ৪নং রাজাপালং ইউনিয়নের হারাশিয়া খাল খননের শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

১৯ ফেব্রুয়ারী ২০২২ ইং, শনিবার বেলা সাড়ে ১১টায় রাজাপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের এলজিইডি নতুন রাস্তার মধ্যখানে হারাশিয়ার খাল খনন এর শুভ উদ্বোধন করা হয়।

উক্ত খাল খনন কাজের শ্রমিকদের মধ্যে যথাক্রমে অংশ নিয়েছেন এত্র এলাকা হারাশিয়া, আমিন পাড়া, হয়রাতি পাড়া, হরিণ মারা ও বাগানের পাহাড়ের শ্রমজীবি লোকজন।

উল্লেখ্য হারাশিয়া খাল খননের করা হবে হাছন আলী মুন্সির বাড়ি হইতে নিচের দিকে কিয়ামন ছড়া পর্যন্ত এই খাল খননের কাজ অব্যাহত থাকবে।

এছাড়া কারিতাস এইজিও ইঞ্জিনিয়ার বজলুল রহমান বলেন এ খাল খনন কাজের আজ শুভ উদ্বোধন করা হয়েছে, যথাযথ কাজের গুণগতমান বজায় রেখে কাজটি শেষ করতে ১ মাসের অধিক সময় লাগতে পারে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০২০ সমস্ত অধিকার সংরক্ষিত | দৈনিক জনতার বার্তা বিডি পরিবার
কারিগরি সহায়তায় রাফিউল ইসলাম